শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে আগুনে পুড়ে ছাই ১৬ ব্যবসা প্রতিষ্ঠান, ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৫, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে পুরে ছাই হয়ে গেছে ১৬টি ব্যবসা প্রতিষ্ঠান। প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

বুধবার দিবাগত রাত ১১টায় উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা নতুন বাজারে বৈদ্যুাতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে নিশ্চিত করেন মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইস্টেশন মাস্টার বিল্লাল হোসেন।

জানা যায়, শুশুন্ডা নতুন বাজারের সিদ্দিক মার্কেটের অলেক মিয়ার চায়ের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহুর্তেই পাশের দোকান গুলোতে ছড়িয়ে পরে। অগ্নিকান্ডের খবর পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এ সময় হক সাব, জাকির হোসেন, মামুন, আলম, বাতেন, আমির হোসেন, আব্দুল জলিল, আব্দুল রশিদ, বিশ^জিৎ, অলেক মিয়া, কালা মিয়া, আলাউদ্দিন, খাইরুল, মালু মিয়া, ফারুক ও আরিফেরে দোকান আগুনে পুড়ে যায়।

ফায়ার সার্ভিসের ইস্টেশন মাস্টার বিল্লাল হোসেন বলেন, আমরা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। বৈদ্যুাতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে তিনি জানান।

আর পড়তে পারেন