শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে ইউপি সদস্যসহ ৩ মাদক ব্যবসায়ী কারাগারে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১২, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ইয়াবা ও গাঁজাসহ আটক ইউপি সদস্য আক্তার হোসেন ও তার দুই সহযোগীকে আটক করে পুলিশ।
শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লার কেন্দ্রিয় কারাগারে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের নেয়ামতপুর নামক স্থান থেকে মোটর সাইকেলসহ তাদেরকে আটক করে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃতরা হলো- যাত্রাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য ও মোচাগড়া গ্রামের সফিকুল ইসলাম ওরফে লালন মেম্বারের ছেলে আক্তার হোসেন (৩৫), কামাল্লা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের আব্দুস ছাত্তার মিয়ার ছেলে সেলিম মিয়া (২৭) ও রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আনোয়ার হোসেন ওরফে নসু (২৮)।

পুলিশ সূত্রে জানা যায়, মুরাদনগর-রামচন্দ্রপুর সড়ক দিয়ে ইউপি সদস্য আক্তার হোসেনসহ দুই সহযোগি মটরসাইকেল করে মুরাদনগর আসার সময় নেয়ামতপুর মসজিদের সামনে এসনআই নূরুনবী নেতৃত্বে মুরাদনগর থানার একদল টহলরত পুলিশ দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে সন্দেহ হওয়ায় পুলিশ ধাওয়া করে তাদেরকে আটক করে। এ সময় ইউপি সদস্য আক্তার হোসেনের দেহ তল্লাশী করে পকেট থেকে ৪৬ পিস ইয়াবা ও অপর দু’জনের কাছ থেকে চার শত গ্রাম গাঁজা উদ্ধার করে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম জানান, টহল ডিউটির সময় একদল পুলিশ আটককৃতদের সন্দেহ হলে দেহ তল্লাশী করে ইয়াবা ও গাঁজা পায়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আর পড়তে পারেন