শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে একাধিক মামলার আসামী ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০২১
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:
কুমিল্লার মুরাদনগরে একাধিক মামলার আসামী মাদক সম্রাট গোলাম কিবরিয়া ও তার দুই সহযোগীকে ১০ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। এ সময় তাদের সাথে থাকা একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের নগরপাড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পৈয়াপাথর গ্রামের মৃত জীবন মিয়ার ছেলে গোলাম কিবরিয়া (৩৪), একই গ্রামের মোঃ ফারুক মিয়ার ছেলে মোঃ রাসেল (২৮) ও আবুল হাশেমের ছেলে মোঃ জুয়েল (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, চলমান মাদক উদ্ধার অভিযান এর আওতায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোকাদ্দেস হোসেন এর নেতৃত্বে এসআই মোঃ জালাল উদ্দিন, হামিদুল ইসলাম ও এএসআই মোঃ হানিফ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নগরপাড় এলাকায় অভিযান চালায়। এসময় মোটরসাইকেলে করে কসবা থেকে নিয়ে আসা ১০ কেজি গাঁজা সহ একাধিক মামলার আসামী গোলাম কিবরিয়া, তার দুই সহযোগী রাসেল ও জুয়েলকে গ্রেফতার করা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, উপজেলার নগরপাড় এলাকায় অভিযান চালিয়ে বহু চেষ্টার পর একাধিক মামলার আসামি মাদক সম্রাট গোলাম কিবরিয়া ও তার দুই সহযোগীকে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন