শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে দোকানের সামনে সুরক্ষারেখা অংকন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৯, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
করোনা ভাইরাস প্রতিরোধে গত ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ রাখা ও জরুরী প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হওয়া এবং সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে নির্দেশনা দেন মুরাদনগর উপজেলা প্রশাসন। এসব বিষয়গুলো গুরুত্ব দিয়ে দেখছেন বাংলাদেশ সেনাবাহিনী। মুরাদনগরে সেনাবাহিনীর টহল অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় উপজেলার প্রতিটি বাজারে নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ রাখতে কাজ করছে উপজেলা প্রশাসনসহ মুরাদনগর থানা ও বাঙ্গরা বাজার থানা পুলিশ। অপরদিকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এর নির্শেনায় ফার্মেসী, মুদি দোকান ও কাঁচাবাজারে সুরক্ষারেখা এঁকে দিচ্ছেন উপজেলা যুবলীগ। এতে করে ক্রেতাদের মধ্যে কম করে এক মিটার দূরত বজায় থাকবে।
এই কার্যক্রমের অংশ হিসেবে শনিবার বিকেলে উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে সচেতনতা মূলক পরামর্শ দেয়াসহ প্রতিটি ফার্মেসী, মুদি দোকান ও কাঁচাবাজারে সুরক্ষারেখা এঁকে দেয়া হয়।

এ কার্যক্রমে উপস্থিত ছিলেন, কুমিল্লা সেনানিবাসের লেফটেন্যান্ট কর্নেল সাখাওয়াত, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম, পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহাম্মদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ রুহুল আমিন, জহিরুল ইসলাম জুয়েল, ওমর ফারুক দেলোয়ার, নবীপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য সাহেদুল হক সুজন, নবীপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল হোসেন প্রমূখ।

আর পড়তে পারেন