বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে পরিবার পরিকল্পনা সেবা প্রদানে সেরাদের সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১১, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর:

‘‘পরিকল্পিত পরিবার, সুরক্ষিত মানবাধিকার’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ^ জনসংখ্যা দিবস কুমিল্লার মুরাদনগর উপজেলায় পরিবার পরিকল্পনা বিভাগের সেরা সেবা প্রদানকারীদের ক্রেষ্ট ও সনদ প্রদানের মাধ্যমে সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়।

বুধবার দুপুরে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা প্রদানের পূর্বে বিশ^ জনসংখ্যা দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা করেছে পরিবার পরিকল্পনা কার্যালয়। সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তর হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে একটি আলোচনা সভা করা হয়।

মুরাদনগর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়ম। উপজেলা সমাজ সেবা অফিসার মো: কবির আহাম্মদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, সহকারী কমিশনার (ভূমি) রায়হান মেহেবুব।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডাঃ রেহানা ফেরদৌস, ইউপি চেয়ারম্যান আবুল হাশেম, ডিআর উচ্চ বিদ্যালয়ের সহ:শিক্ষক মাওলানা আবদুল কাদের, বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সাকমো নিতাই চন্দ্র মজুমদার। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভীন আক্তার, হাবীবুর রহমান, দিলীপ কুমার, নার্গিস আক্তার, নাজমা বেগম, আমেনা আক্তার, বদিউল আলম, সাইফুল ইসলাম, মাহবুবুর রহমান, রাশেদা বেগম প্রমুখ। এছাড়াও উপজেলার সাকমো, এফডব্লিউভি, এফপিআই’সহ পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরিবার পরিকল্পনা বিভাগের সেরা সেবা প্রদান করে সংর্বধিতরা হলেন, সাকমো মো: খলিলুর রহমান, এফডব্লিউভি লাভলী আক্তার, এফপিআই ইমরান নাজির, ইউপি চেয়ারম্যান আবুল হাশেম, পরিবার কল্যান সহকারী সালমা আক্তার ও সেরা কেন্দ্র হিসেবে ধামঘর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রকে অন্তর্ভক্ত করা হয়।

আর পড়তে পারেন