রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় চুলার আগুনে বসতবাড়ি পুড়ে ছাই, ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার মেঘনায় চুলার আগুন ছড়িয়ে একটি বাড়ির দুটি ঘর পুড়ে গেছে। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি বাড়ির মালিকের।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে উপজেলার বড়কান্দা ইউনিয়নের সোনাকান্দা গ্রামে শফিউল্লাহর বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে সোনাকান্দা গ্রামের আব্দুস সাত্তার মিয়ার রান্নাঘরে চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আসতে আসতে পাশের বাড়ির শফিউল্লাহর দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে স্থানীয়রা নদী থেকে পানি তুলে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে শফিউল্লাহ বলেন, মুহূর্তের মধ্যে আগুনে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এতে আমার অন্তত ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রবীর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরিন।

ইউএনও প্রবীর কুমার রায় বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা হয়নি। পরবর্তীতে আপনাদের জানানো হবে।

আর পড়তে পারেন