শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যে কোন ষড়যন্ত্র রুখে দিতে পুলিশ যথেষ্ট সক্ষম: আইজিপি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৭, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর:
যে কোন ষড়যন্ত্র রুখে দিতে পুলিশ যথেষ্ট সক্ষম। আসন্ন উপজেলা নির্বাচনের জন্য সার্বিকভাবে সারা দেশে পুলিশের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে তারা কঠোর ও পেশাগত দায়িত্ব পালন করবে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে চাঁদপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে চাঁদপুর জেলা পুলিশ লাইনস্ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ নামক মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যে পুস্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রধান অতিথি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চাঁদপুরের কৃতি সন্তান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

‘ময়ূরপঙ্খী’ বিমান ছিনতাইচেষ্টা প্রসঙ্গে জাবেদ পাটোয়ারী বলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিটি ইউনিট এ নিয়ে তদন্ত করছে। এ রকম একটি বিষয়ে তদন্ত করতে সময় দিতে হবে। তদন্তে নতুন কোনো কিছু পাওয়া গেলে দেশবাসীকে তা জানানো হবে।তিনি আরো বলেন, ‘বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করবে এমন সাহস কেউ দেখাবে না। আমরা আশা করি এ ধরনের চিন্তা ভাবনা যদি কেউ করে তা গুড়িয়ে দেওয়ার সক্ষমতা আমাদের রয়েছে’।

পুলিশের এই অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দর গোলাম ফারুক, চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, চট্টগ্রাম জোন পিআইবির পুলিশ সুপার ইকবাল হোসেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমানসহ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন