রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রংপুর-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন স্পিকার ড. শিরীন শারমিন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রংপুর-৬ আসনে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে রংপুর-৬ আসনের সহকারী রিটার্নিং অফিসার ও পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হাসানের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন স্পিকার।

মনোনয়নপত্র জমাদানের পর স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, রংপুর-৬ আসনে নির্বাচনের জন্য নৌকার প্রার্থী হিসেবেই মনোনয়নপত্র জমা দিয়েছি। পীরগঞ্জবাসীর দোয়া, ভালোবাসা ও সমর্থনে গত নির্বাচনে এই আসন থেকেই নির্বাচিত হয়েছিলাম। আগামী নির্বাচনেও পীরগঞ্জবাসীর সমর্থন কামনা করছি।

স্পিকার বলেন, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ এবং অধিক প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করাই গণতন্ত্রের সৌন্দর্য। একাধিক রাজনৈতিক দল নির্বাচনে তাদের প্রার্থী দেবে। প্রতিদ্বন্দ্বিতামূলক, অংশগ্রহণমূলক এবং সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণ তাদের কাঙ্ক্ষিত প্রার্থীকে বেছে নেবে।

পীরগঞ্জের জনগণের উন্নয়নের জন্য কাজ করেছেন জানিয়ে শিরীন শারমিন বলেন, পীরগঞ্জের জনগণের সমর্থন ও দোয়া প্রত্যাশা করছি। জনগণ যেন নির্বিঘ্নে তাদের ভোট দিতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মণ্ডল, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহিদুল ইসলাম পিন্টু, সহ-সভাপতি মকবুল হোসেন সরদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিদ্দিকী রনি, উপজেলা প্রশাসনের সদস্যরা, স্থানীয় ও জেলাপর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন