বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে প্রেমিক- প্রেমিকার চুরিকাঘাতে যুবক খুন, গ্রেফতার-২

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৯, ২০১৯
news-image

 

শাহাদাত হোসেন:

কুমিল্লার লাকসাম উপজেলায় প্রেমিক- প্রেমিকার চুরিকাঘাতে শামীম হোসেন সুমন (২৫) নামে এক যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকাল অনুমান ১০ ঘটিকার দিকে কুমিল্লা- নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পৌলোইয়া নামক স্থানে।

মারাত্নক আহত অবস্থায় সুমনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত সুমন উপজেলার উওর হাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামের দুলাল মিয়ার ছেলে।

এই ঘটনায় পুলিশ ঘটনার সাথে জড়িত প্রেমিক মিজানুর রহমান (২৮) ও প্রেমিকা চুমকী আক্তার (১৫) কে গ্রেফতার করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মিজানুর রহমানের বাড়ি লাকসাম উপজেলায়। সে বিয়ে করে হাতিমারা গ্রামে। বিয়ের সুবাদে সে শশুর বাড়িতে আসা যাওয়া করতো। সেখানে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে চুমকী আক্তার নামে একটি মেয়ের। চুমকির বাড়ি সিলেটের মৌলভীবাজারের শ্রীমঙ্গল জেলায়। সে হাতিমারা গ্রামে তার নানার বাড়িতে থেকে পড়ালেখা করতো। চুমকীর সাথে মিজান অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। মিজান চুমকীর সম্পর্কে খালু হয়। একদিন মিজান তার বউকে রেখে প্রেমের টানে প্রেমিকা চুমকীকে নিয়ে সিলেটে পালিয়ে যায়।

কয়েকদিন সিলেট থাকার পর আজ সোমবার তারা সিলেট থেকে ট্রেনে করে এসে লাকসাম জংশন এলাকায় নামে। এইদিকে সুমন এবং তাদের বাড়ির ইমরানসহ আরো কয়েকজন কাজের উদ্দেশ্যে সকালে নোয়াখালী থেকে আসা উপকূল ট্রেনে করে লাকসাম জংশন গেলে ওই প্রেমিক – প্রেমিকাকে দেখতে পায়। একপর্যায়ে তারা একটা সিএনজি অটো রিক্সা করে প্রেমিক যুগলকে হাতিমারা গ্রামের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে মিজান ও চুমকী তাদের কাছে থাকা চুরি দিয়ে তারা সুমনকে আঘাত করে। পরে সুমন মারা যায়। এই ঘটনার পর পুলিশ মিজান ও চুমকীকে গ্রেফতার করে লাকসাম থানায় নিয়ে আসে। সুমনের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতের বাড়িতে শোকের মাতম বইছে। লাকসাম থানার ওসি তদন্ত নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে চুরি উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত প্রেমিক – প্রেমিকাকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন