বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তিতে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পৃথকভাবে উদযাপিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২, ২০১৮
news-image

সিদ্দিকুর রহমান (নয়ন) :

চাঁদপুরের শাহরাস্তিতে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পৃথকভাবে পালন করছে শাহরাস্তি উপজেলা ছাত্রদলের দু’পক্ষ। পহেলা জানুয়ারী,২০১৮ইং তারিখে বিকালে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে আলাদাভাবে তারা কর্মসূচি পালন করে। উপজেলা ও পৌর ছাত্রদলের ব্যানারে উপলতায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সাবেক সংসদ সদস্য এম.এ মতিন।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবায়ের আল নাহিয়ান রাজুর সভাপতিত্বে ও সদস্য সচিব আতাহার আহম্মদ তানভিরের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতীদলের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক সাবেক মেয়র মোঃ মোস্তফা কামাল, পৌর বিএনপির আহ্বায়ক শেখ বেলায়েত হোসেন সেলিম।

উপজেলা ও পৌর ছাত্রদলের আহ্বায়ক কমিটির উদ্যোগে অপর পক্ষ কর্মসূচি পালন করে উপজেলা সদরে। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল কাউয়ুম রিপনের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ মনির হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপি নেতা হাবিবুর রহমান পাটওয়ারী, উপজেলা যুবদল আহ্বায়ক ও সাবেক ভাইস-চেয়ারম্যান শাহ মোহাম্মদ আলী, আলী হোসেন মিন্টু, আবুল কালাম, ফারুক হোসেন মিয়াজী ও ইকবাল হোসেন। কর্মসূচি পালন করতে দু’পক্ষই ব্যাপক লোক সমাগম ঘটায়। অনুষ্ঠানে স্থানীয় রাজনীতির গ্রুপিংয়ের চিত্র ফুটে উঠে। একপক্ষের অনুষ্ঠানে এম.এ মতিন সাহেবের উপস্থিতি অন্যপক্ষের অনুষ্ঠানে মমিনুল হক ইঞ্জিনিয়ারের ছবি সম্বলিত ব্যানারে দেখা যায়। দু’পক্ষের কর্মসূচি ঘিরে ছাত্রদলের সাধারণ নেতা-কর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনার পাশাপাশি বিরুপ প্রতিক্রিয়া ও লক্ষ্য করা গেছে।

 

 

আর পড়তে পারেন