বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিগগিরই বলিউডে পা রাখছেন শাহরুখপুত্র আরিয়ান খান

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০২১
news-image

 

বিনোদন ডেস্কঃ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মাদক মামলায় জামিনের পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন। ইতোমধ্যেই আরিয়ানকে এনসিবির কার্যালয়ে সাপ্তাহিক হাজিরা দেওয়ার শর্ত থেকে নিষ্কৃতি দিয়েছে বোম্বে হাইকোর্ট। এবার শোনা যাচ্ছে, শিগগির বলিউডে ক্যারিয়ার শুরু করবেন শাহরুখপুত্র।

ভারতের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমা বানানো সংক্রান্ত ওয়ার্কশপের জন্য যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল আরিয়ানের। একই সঙ্গে হলিউডের কয়েকটি বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নেওয়ার পরিকল্পনা ছিল তার, কিন্তু মাদক মামলায় জামিন পাওয়ার জন্য পাসপোর্ট জমা রাখতে হয়েছে তাকে। ফলে বিদেশে যাওয়ার সুযোগ নেই।

তবে মাদক মামলা আরিয়ানের ক্যারিয়ারে যাতে কোনো প্রভাব ফেলতে না পারে, সে কারণে শাহরুখ ঠিক করেছেন ছেলেকে দেশেই ফিল্ম ওয়ার্কশপ করাবেন।

বলিউডের কিছু নামকরা প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে সিনেমা বানানো সংক্রান্ত বিষয়ে হাতেখড়ি হবে আরিয়ানের। সেই কারণে দু-একটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথাও বলেছেন শাহরুখ। এর মধ্যে রয়েছে আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস ও করণ জোহরের ধর্মা প্রোডাকশন। হয়তো করণ জোহরের পরবর্তী বিগ বাজেট সিনেমা তখত-এ আরিয়ানকে দেখা যেতে পারে সহকারী পরিচালক হিসেবে।

আবার এও শোনা যাচ্ছে, তার আগেই শাহরুখের আসন্ন সিনেমা পাঠানে কাজ করতে পারেন আরিয়ান। গত ১০ অক্টোবর থেকে স্পেনে শুরু হওয়ার কথা ছিল পাঠানের দ্বিতীয় পর্বের শুটিং। তবে সেসময় শাহরুখপুত্রের জামিন না হওয়ায় সিনেমাটির শুটিং স্থগিত করে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। এবার হয়তো এই সিনেমা দিয়েই বলিউডে যাত্রা শুরু হতে পারে আরিয়ানের।

আর পড়তে পারেন