শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে রোশান?

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১২, ২০২০
news-image

 

অনলাইন ডেস্কঃ

রোশান সিং, শ্রাবন্তী চ‍্যাটার্জির সঙ্গে বিয়ের পর থেকে বহুবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। দু’জনের চুপিচুপি বিয়ে, হানিমুন ও ঘোরাফেরাসহ নানা মুহূর্তের ছবি সবই লাইমলাইট কেড়ে নিয়েছে সঙ্গে সঙ্গে। স্বাভাবিক ভাবেই এবার যখন শ্রাবন্তীর তৃতীয় বিয়েটা নিয়েও বিচ্ছেদের আশঙ্কা দেখা দিয়েছে তখন রোশনও যে সংবাদ শিরোনামেই থাকবেন তা বলা বাহুল‍্য।

বেশ কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে রোশানের সব ছবি মুছে দিয়েছিলেন শ্রাবন্তী। কিছুদিন আগে হ‍্যান্ডেলে নিজের নামের পাশে সিং পদবীটাও সরিয়ে ফেলেন তিনি। যদিও ‘সুপারস্টার পরিবার’ রিয়েলিটি শোতে ক‍্যামেরার সামনে তার সিঁথিতে সিঁদুর দেখা যায়। অপরদিকে রোশানও ব‍্যস্ত নিজের জিম নিয়ে। শরীরচর্চার ছবি ও ভিডিওই বেশি শেয়ার করেন তিনি। কিন্তু হঠাৎই এমন একটি ছবি শেয়ার করেছেন রোশান, যা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

নিজের জিমে এক নারী হাত ধরে বসে থাকতে দেখা যাচ্ছে রোশনকে। কে এই নারী? অনেকেই মনে করছেন- তবে কি শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে মজলেন রোশান? এমনি সব প্রশ্ন উঠে আসছে সোশ‍্যাল মিডিয়ায়। যদিও রোশান জানিয়েছেন, তারা জুটি নন। এই ছবি ঘিরেই গুঞ্জন জোরালো হচ্ছে ক্রমশ। উল্লেখ্য, বিয়ে ভাঙার গুঞ্জন ও স্যোশাল মিডিয়ায় রেষারেষি দেখা গেলেও শ্রাবন্তী ও রোশানের কেউই মুখ খুলছেন না।

আর পড়তে পারেন