শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘শ্রাবন্তী সহজেই কাউকে বিশ্বাস করেন বলে কষ্ট পান’

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

একাধিকবার সম্পর্কে জড়িয়েছেন, শুধু প্রেম নয় বিয়েও করে বসেছেন। প্রায় দিনই বহু লোকজন এটাকে নিয়ে ট্রোল করতে ছাড়েন না। টলিপাড়াতেও শ্রাবন্তীর একাধিক বিয়ে নিয়ে অনেকেই পেছনে হাসাহাসি করেন। তবে অনেকেই বলেন, অভিনেত্রী আসলে সহজ-সরল মানুষ। সহজেই কাউকে বিশ্বাস করে বসেন, পরে ঠকে যান। সত্যিই কি তাই? কী বলছেন, শ্রাবন্তীর নতুন ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্র?

এ মুহূর্তে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’ হয়ে ওঠার প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী। ডিসেম্বরে শুটিং। তাই আপাতত শ্রাবন্তীর একপ্রকার নিয়মিত ‘ক্লাস নিচ্ছেন’ পরিচালক। সত্যিই কি শ্রাবন্তী বোকা? কী বলছেন ‘দেবী চৌধুরানী’র পরিচালক?

টিভি নাইনকে শুভ্রজিৎ মিত্র বলেন, শ্রাবন্তীকে বেশ ইমোশনাল মনে হয়েছে। তবে তিনি মোটেও বোকা নয়। শ্রাবন্তী ভীষণই স্মার্ট, এমনই বক্তব্য পরিচালকের। তবে লোকে যে বলে শ্রাবন্তী সহজেই মানুষকে বিশ্বাস করে ফেলেন, সে কথার সঙ্গে অবশ্য সহমত শুভ্রজিৎ মিত্র। তার কথায়, ‘হ্যাঁ শ্রাবন্তী সহজেই সবাইকে বিশ্বাস করে ফেলেন। আমিও তাই। আর সে কারণেই হয়তো খুব কষ্টও পায়।’

এ মুহূর্তে ‘দেবী চৌধুরানি’র জন্য ভীষণই কঠোর পরিশ্রম করছেন শ্রাবন্তী। তিনি ঘোড়ায় চড়া শিখেছেন। লাঠি খেলা, তলোয়ার চালানো— সবই শিখেছেন। মাঝে অবশ্য ছেলে ও হবু বউমাকে নিয়ে থাইল্যান্ডে বেড়াতেও গিয়েছিলেন। সবে কলকাতায় ফিরেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শ্রাবন্তীর বয়স যখন মাত্র ১৬-১৭, তখনই হঠাৎ করে রাজীব বিশ্বাসকে বিয়ে করে বসেছিলেন। খুব সম্ভবত সেটা ছিল ২০০৩ সাল। তাদের এক ছেলেও রয়েছে, ঝিনুক। বহু বছর সংসার করার পর ২০১৬ সালে তাদের সেই বিয়ে ভেঙে যায়। এর পর ২০১৬ সালে মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করে বসেন তিনি। বছর ঘুরতে না ঘুরতেই সে বিয়ে ভেঙে যায়। এর পর ২০১৯-এ ফের বিয়ে করেন রোশন সিংকে। সেই বিয়েও টিকল না। বহুদিন হলো রোশনের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর।

আর পড়তে পারেন