শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সবার পারস্পরিক সহযোগিতায় কুমিল্লার ইতিবাচক পরিবর্তনের জন্য কাজ করবো: নতুন জেলা প্রশাসক মুশফিকুর

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০২৩
news-image

নাছরিন আক্তার হীরা:

কুমিল্লায় নবাগত জেলা প্রশাসক খন্দকার মু : মুশফিকের রহমান বলেছেন, সবার পারস্পরিক সহযোগিতায় কুমিল্লার ইতিবাচক পরিবর্তনের জন্য কাজ করে যাবো।

বুধবার (২৬ জুলাই) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে  কুমিল্লার কর্মরত  সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়  সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক খন্দকার মু : মুশফিকের রহমান এ কথা বলেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পস্কজ বড়ুয়া সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,বাংলাদেশ সকল জেলা থেকে শিক্ষা ও ঐতিহ্য দিক থেকে কুমিল্লা অনেটাই এগিয়ে আছে।কুমিল্লা শিক্ষা ও ঐতিহ্য ও উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে বেগবান করতে কাজ করতে চাই। আর জঙ্গীবাদ, মাদক, কিশোর গ্যাং, বাল্য বিবাহের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সবাই মিলে একতাবদ্ধ হয়ে প্রচেষ্টা নিতে হবে।

এর আগে সাংবাদিকরা  জাতীয় নির্বাচনে সামনে রেখে প্রশাসনের সহযোগিতার কামনা করেন। এছাড়া গোমতি নদীর মাটি উত্তোলন বন্ধ ও জেলা ঐতিহাসিক ফুলার হোস্টেল চালু,সীমান্তে মাদক প্রতিরোধসহ নানা সমস্যা তুলে ধরেন বক্তারা।

সভায় বক্তারা আরো বলেন,প্রশাসন ও সাংবাদিকদের পেশাগত দ্বায়িত্ব পালনের স্বার্থে পারস্পরিক যোগাযোগের গুরুত্ব তুলে ধরেন এবং আগামীতে এ সম্পর্ক আরো মজবুত হবে বলে আশা ব্যক্ত করেন।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান,কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত, বাসস ও রুপসী বাংলার সিনিয়র রিপোর্টার অশোক বড়ুয়া, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক,  একুশে টিভির প্রতিনিধি হুমায়ন কবীর রণী,  কুমিল্লা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহজাদা এমরান, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক মামুন, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, দৈনিক জনকন্ঠের প্রতিনিধি মীর শাহলম, কুমিল্লার কাগজের সম্পাদক আবুল কাসেম, প্রথম আলোর গাজীউল হক সোহাগ, দৈনিক শিরোনামের মোতাহের হোসেন মাহবুব, জিটিভির সেলিম রেজা মুন্সি, বিটিভির রাবেয়া বেগম,যমুনা টিভির খোকন চৌধুরী,  দৈনিক আজকের পত্রিকার দেলোয়ার হোসাইন আকাঈদ,  দেশরূপান্তরের দেলোয়ার হোসেন জাকির, ভোরের কাগজের ফিরোজ মিয়া ,  চ্যানেল টোয়েন্টি ফোরের জাহিদুর রহমান, ইন্ডিপেন্ডেন্ট টিভির তানভীর দীপু, দৈনিক পূর্বাশার রাসেল সোহেল, দৈনিক সকালের সময়ের এইচ এম মহিউদ্দিন,  দেশ টিভির সুমন কবির, কুমিল্লা নিউজের জহিরুল হক বাবু, দৈনিক আজকের জীবনের প্রতিনিধি নেকবর হোসেন, কুমিল্লা টোয়েন্টি ফোরের প্রতিনিধি বিপ্লব চক্রবর্তী, সোহাইবুল ইসলাম, রুবেল মজুমদার  প্রমুখ।

আর পড়তে পারেন