বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাফল্যের তৃতীয় বর্ষে স্বেচ্ছাসেবী সংগঠন “হৃদয়ে কুমিল্লা”

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩১, ২০২১
news-image

 

জামাল হোসেন, কুমিল্লা:
“হিংসা দিয়ে নয় , ভালোবাসা দিয়ে হবে মানবতার জয়” এই স্লোগানকে বুকে ধারণ করে সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে কুমিল্লা HRIDOYE COMILLA এর ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে ২৯ অক্টোবর কুমিল্লার ভার্চুয়াল ফান টাউন হলরুমে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।
একই সাথে হৃদয়ে কুমিল্লা’র ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে নগরীর ধর্মসাগর এলাকায় পথশিশু ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি শাহ আলম মুন্সী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি)
মোঃ কামরুল হাসান।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠন এর প্রধান উপদেষ্টা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর সহকারী মহাসচিব শহিদ উল্ল্যাহ মিয়াজী। এ সময় সিনিয়র সহ- সভাপতি ওমর ফারুক,উপদেষ্টা মনির হোসেন, সহ-সভাপতি ওমর ফারুক সোহাগ, সাধারণ সম্পাদক রাকিব হাসান, তথ্য বিষয়ক সম্পাদক রেবেকা সুলতানা,সালমা আক্তার সাথী, খোরশেদ আলমসহ সংগঠন সকল স্বেচ্ছাসেবী পরিবার এবং ১৭টি উপজেলা থেকে আগত স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রতিনিধি গণ ও মান্য গন্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি শাহ আলম মুন্সী স্বাগত বক্তব্যে বলেন- জানিনা কতটা সফল হয়েছি, কোন প্রকার ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
ভবিষ্যতে পরার্মশ দিয়ে সাথে থাকার অনুরোধ করছি।  কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই প্রিয় প্রবাসী ও দেশের ভাইদেরকে যাদের সহযোগিতায় আমরা এই সুন্দর একটা প্রোগ্রাম করতে পেরেছি।

অনুষ্ঠানে গত ২০২০-২০২১ সালের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংবাদিক সহিদ উল্ল্যাহ মিয়াজীকে আহবায়ক, ওমর ফারুককে যুগ্ম আহবায়ক,
মনির হোসেন ও ওমর ফারুক সোহাগ কে যুগ্ম আহবায়ক, শাহ আলম মুন্সীকে সদস্য সচিব, মোহাম্মদ রাকিব হাসান ও রেবেকা সুলতানাকে সদস্য করে আগামী তিন মাসের জন্য জন্য আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।  উক্ত কমিটি আগামী তিন মাসের মধ্যে সুন্দর একটা কমিটি গঠন করার জন্য বলা হয়।

আলোচনা সভা শেষে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে ক্রেষ্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয়।

আর পড়তে পারেন