বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সালমানের হরিণ হত্যা মামলার শুনানির তারিখ পেছালো

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

৫ বছরের সাজা স্থগিত চেয়ে যোধপুর সেশন কোর্টে আবেদন করেন সালমান খানের আইনজীবী। এর পরিপ্রেক্ষিতে আদালত সোমবার (৭ মে) শুনানির দিন ধার্য করেন।

এদিন সকালে বিচারপতি চন্দ্রকুমার সাঙ্গারা আইনজীবী মহেশ বরাকে শুনানি শুরু করতে বলেন। তবে সালমানের আইনজীবী শুনানির জন্য আরও কিছুদিন সময় চাইলে আদালত আগামী ১৭ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

আদালতে হাজির হতে রোববার (৬ মে) মুম্বাই থেকে যোধপুর যান সাল্লু। তার সঙ্গে ছিলেন বোন আলভিরা, বন্ধু বাবা সিদ্দিক, দেহরক্ষী শেরা এবং আইনজীবীরা। সবাইকে সঙ্গে নিয়েই রোববার আদালতে হাজিরা দেন বলিউড সুপারস্টার।

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় গত ৫ এপ্রিল সালমান খানের পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন যোধপুর আদালত। তবে  যোধপুর কেন্দ্রীয় কারাগারে দু’রাত কাটানোর পর গত ৭ এপ্রিল জামিন পান এই অভিনেতা।

১৯৯৮ সালের ১ অক্টোবর রাতে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন যোধপুরের কাছে কঙ্কণী গ্রামে বিরল প্রজাতির দু’টি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। পরে ১৯৯৯ সালে ওই মামলা দায়ের করা হয়।

এই মামলায় তখন আরও আসামি করা হয় সাইফ আলী খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে। তবে সালমান ছাড়া বাকিদের বেকসুর খালাস দিয়েছেন আদালত।

আর পড়তে পারেন