শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিসিএন বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের নবীনবরণ ও মুভি উৎসব

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার কোটবাড়িতে অবস্থিত লাল মাটির নান্দনিক সবুজে ঘেরা সৌন্দর্যের ক্যাম্পাস সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ফল ২০২৩ এ নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের আনন্দঘন পরিবেশে নবীনবরণ এবং মুভি উৎসব অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ড. মো. তারিকুল ইসলাম চৌধুরী।

ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. মিজানুর রহমান। অনুষ্ঠান এর আহ্বায়ক ছিলেন ইংরেজি বিভাগ এর প্রভাষক নাসরিন তামান্না। অনুষ্ঠানে ইংরেজি বিভাগের নবীন ও বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি বিভাগের শিক্ষকবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

বিভাগের ছাত্র সাইফ উল্লাহ রিফাত এবং ছাত্রী ইসরাত জাহান এর সঞ্চালনায় অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুভি উৎসব শুরু হয়। উৎসবে হেমলেট, মাটির ময়না এবং এ প্যাসেজ টু ইন্ডিয়া সিনেমা প্রদর্শিত হয়।

আর পড়তে পারেন