সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদিতে ওমরাহ শেষে ফেরার পথে প্রাণ গেল বাংলাদেশি যুবকের

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১১, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ওমরাহ পালন শেষে কর্মস্থল ফেরার পথে সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার প্রবাসী মো. লিটন মিয়া (৩০)।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর নিহত লিটন মিয়ার বাড়িতে বইছে শোকের মাতম।

নিহত মো. লিটন মিয়া উপজেলার গজরা ইউনিয়নের রাজুরকান্দি গ্রামের চাঁন মিয়া সরকারের একমাত্র পুত্র। জীবিকার সন্ধানে ৬ বছর আগে সৌদি আরবে পাড়ি জমান লিটন মিয়া। লিটন মিয়া সৌদি আরবে দাম্মাম আল যুবায়েল শহরে একটি কোম্পানিতে চাকরি করতেন।

নিহত লিটন মিয়ার বাবা চাঁন মিয়া সরকার জানান, জায়গা জমি বিক্রি করে ৬ বছর আগে সৌদি আরবে পাঠাই আমার সন্তানকে। এ বছর ঈদের পর বাড়ি ফেরার কথা ছিল তার। কিন্তু ওমরাহ পালন শেষে কর্মস্থলে ফেরার পথে সড়ক দুর্ঘটনা নিহত হয়। গত শনিবার তার এক বন্ধু ফোন করে এ খবর জানিয়েছেন। এ শোক আমি সইবো কিভাবে। আমার পরিবারের একমাত্র উপার্জনকারী লিটন।

নিহত লিটন মিয়ার মা নিলুফা বেগম কান্নাজড়িত কন্ঠে জানান, গত শনিবার ইফতারের আগমুহূর্তে লিটনের মৃত্যুর খবর আমরা জানতে পেরেছি। তবে সে কথা আমার বিশ্বাস হয়নি। কিছুদিন আগেও ভিডিও কলে সে বলেছিল ঈদে সবার জন্য কেনাকাটা করতে টাকা পাঠাবে। কিন্তু তার আগেই আল্লাহ তাকে না ফেরার দেশে নিয়ে গেল। আমার সব স্বপ্ন শেষ হয়ে গেছে।

লিটন মিয়ার ছোট ভগিনীপতি আল-আমীন জানান, নিহত লিটন মিয়ার মরদেহ একটি সরকারি হাসপাতালের হিমঘরে রাখা আছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ বাংলাদেশে আনার চেষ্টা চলছে।

আর পড়তে পারেন