শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে না ‘কারাগার পার্ট-২’

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩, ২০২২
news-image

বিনোদন ডেস্ক।।

নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী নির্মিত ওয়েব সিরিজ‘কারাগার’। চলতি বছরের আগস্টে মুক্তি পায় ওয়েব তার নির্মিত সিরিজের ‘কারাগার পার্ট-১’। এই সিরিজে চঞ্চল চৌধুরী অনবদ্য অভিনয় করে দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছেন। গত ৪ নভেম্বর হইচই জানায়, চলতি মাসের ১৫ ডিসেম্বর আসছে ‘কারাগার পার্ট-২’। তবে এবার জানা গেল, মুক্তির তারিখ পিছিয়েছে ওয়েব সিরিজটির। আর এটি নিয়েই মন খারাপ অভিনেতা চঞ্চল চৌধুরীর।

জানা গেছে, বিশ্বকাপ ফুটবলের কারণে পূর্বনির্ধারিত তারিখ ১৫ ডিসেম্বরে আসছে না ‘কারাগার পার্ট টু’। এক সপ্তাহ পিছিয়ে আগামী ২২ ডিসেম্বর আসবে জনপ্রিয় ওয়েব সিরিজটি। তারিখ পরিবর্তনের বিষয়টি জানিয়ে অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুকে লেখেন, ‘এক সপ্তাহ পেছানোর কারণে আমারও মেজাজ একটু খারাপ।’ পাশের ইমোটিকন দেখে বোঝা যাচ্ছিল, মজার ছলেই এমনটি বলছেন অভিনেতা।

সৈয়দ আহমেদ শাওকি পরিচালিত ‘কারাগার পার্ট-১’ এর গল্পে দেখা যায়, সেল নাম্বার ১৪৫। আকাশনগর সেন্ট্রাল জেল। ৫০ বছরের বন্ধ সেলে পাওয়া গেল একজন কয়েদিকে। যেন চিন্তায় পড়ে গেল জেলপাড়া। কে এই কয়েদি আর বন্ধ সেলে কি করে এলো এই কয়েদি?

সিরিজে চঞ্চল চৌধুরী ছাড়া আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

প্রসঙ্গত, ‘কারাগার পার্ট-১’ মুক্তির আগে প্রধান অভিনেতা চঞ্চল চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছিলেন, সিরিজটির দুই কিস্তিরই শুটিং একসঙ্গে শেষ করেছেন তারা। প্রথমটি মুক্তির পর অল্পসময়ের মধ্যেই আসবে দ্বিতীয়টি।

আর পড়তে পারেন