বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

২০২৩ বিশ্বকাপে বাংলাদেশকে সেমিতে দেখছেন কার্তিক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৯, ২০২২
news-image

অনলাইন ডেস্ক:

দীর্ঘদিন থেকে ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ বরাবরই ভালো করে আসছে। চলতি বছর টাইগারদের সাফল্যের পাল্লা আরও ভারী। নিজেদের মাটিতে বাংলাদেশ প্রতিপক্ষের জন্য সমীহ জাগানো একটি দল।

২০২৩ সালের বিশ্বকাপ আয়োজিত হবে ভারতে। সেখানকার কন্ডিশনের সঙ্গে মিল রয়েছে বাংলাদেশের। ফলে প্রত্যাশার পাল্লা উঁচুতে রাখার যথেষ্ট কারণ রয়েছে তামিম, সাকিব ও মুশফিকদের।
সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় নিয়ে ২০২৩ বিশ্বকাপে বাংলাদেশের সেমিফাইনাল খেলার সম্ভাবনা দেখছেন ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটার দিনেশ কার্তিক।

বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে প্রতিবেশীদের ৫ রানে হারিয়েছে বাংলাদেশ। ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে লিটন দাসের দল। এই নিয়ে ভারতের বিপক্ষে দুটি ওয়ানডে সিরিজ জিতেছে টাইগাররা। ২০১৫ সালে ঘরের মাঠে সর্বশেষ সিরিজটিও জিতেছিল বাংলাদেশ।

ভারতের বিপক্ষে বাংলাদেশের জয়ের পর ক্রিকেট বিষয়ক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজের এক আলোচনা অনুষ্ঠানে অতিথি ছিলেন কার্তিক। সেখানে তিনি প্রশংসায় মাতেন টাইগারদের পারফরম্যান্সের।

তিনি বলেন, বাংলাদেশ যেহেতু এশিয়ার দল হিসেবে এশিয়ার মাঠে বিশ্বকাপ খেলবে, সেই জায়গায় তাদের সেমিফাইনালে খেলতে না পারা হবে হতাশার। বিশেষ করে, এই ফরম্যাটে তারা সাম্প্রতিক সময়ে যেভাবে খেলছে, আগামী বিশ্বকাপে তাদের খুবই ভালো করার কথা।

আর পড়তে পারেন