শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ দুই ভাইয়ের

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩১, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নিখোঁজ হওয়ার ৬ দিনেও সন্ধান মেলেনি কিশোর চন্দ্র বাইন (১৮) ও তার চাচাতো ভাই আকাশ চন্দ্র বাইনের (১৪)। এতে উভয় পরিবার ও স্বজনদের মাঝে উৎকণ্ঠা বেড়েছে।

নিখোঁজ পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের পশ্চিম চিলা গ্রামের কাঁলাচান বাইনের ছেলে কলেজ পড়ুয়া কিশোর চন্দ্র বাইন ও ননী গোপাল বাইনের পুত্র স্কুল পড়ুয়া আকাশ চন্দ্র বাইন চলতি মাসের ২৬ ডিসেম্বর বিকেলে বাড়ি থেকে বের হয়ে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে। নিখোঁজের পর থেকে স্বজনরা তাদের বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের বাড়ীসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাদের কোনো সন্ধান পায়নি।

এ ঘটনায় গত সোমবার নিখোঁজ কিশোর বাইনের বাবা কাঁলাচান বাইন আমতলী থানায় সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজ কিশোর চন্দ্র বাইন ধানখালী টেকনিক্যাল কলেজে একাদশ শ্রেণিতে ও ভাই আকাশ পশ্চিম চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে লেখাপড়া করে।

নিখোঁজ আকাশের বাবা ননী গোপাল বাইন মুঠোফোনে জানান, ‘গত ৬ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ হওয়া দুই ভাইয়ের। নিখোঁজের পর থেকে পুত্র কিশোরের ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। এতে আমাদের উভয় পরিবারের মাঝে আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে।’

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, ‘নিখোঁজ দুই ভাইকে খুঁজে বের করার জন্য দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। এখন পর্যন্ত তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। আমাদের চেষ্টা অব্যাহত আছে।’

আর পড়তে পারেন