মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হুমায়ুুন রশীদ পুনরায় আইবিএফবি’র সভাপতি নির্বাচিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:

ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশের (আইবিএফবি) সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন এনার্জিপ্যাক পাওযয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ। সম্প্রতি ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত আইবিএফবি’র বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২০২০ এ ঘোষণা দেয়া হয়।

এজিএম -এ বক্তব্য রাখার সময় হুমায়ুুন রশীদ বলেন, “দ্বিতীয়বারের মতো এই সুযোগটি অর্জন করতে পেরে আমি আনন্দিত। এটি এই ফোরামকে ঘিরে আমার লক্ষ্যকে আরও বিস্তৃত ও কার্যকর করতে সহায়তা করবে।” তিনি আরও বলেন, “আবারও আমাকে এই দায়িত্ব অর্পণ করার জন্য সকলকে ধন্যবাদ। সবাইকে সাথে নিয়ে আমি এই ফোরামকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই।”

একই অনুষ্ঠানে বাংলা কেমিক্যালের লিগ্যাল ইকোনমিস্ট ও সিইও এম এস সিদ্দিকী এবং কমলিংক ইনফো টেক লিমিটেডের পরিচালক লুতফুন্নিসা সৌদিয়া খান যথাক্রমে আইবিএফবি -এর সহ-সভাপতি ও সহ-সভাপতি (ফাইন্যান্স) পদে পুনঃনির্বাচিত হয়েছেন।

হুমায়ুুন রশীদ একজন স্বনামধন্য ব্যবসায়িক নেতা। দেশের ব্যবসায়িক খাত ও অর্থনীতিতে তার গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এনার্জিপ্যাকের মাধ্যমে তিনি দেশের জ্বালানি চাহিদা পূরণের বিষয়ে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছেন।

আর পড়তে পারেন