বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

অভিনয় ক্যারিয়ারের ভাগ্য বদলাতে দক্ষিণে ব্যস্ত অ্যাশ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৪, ২০২২
news-image

 

বিনোদন ডেস্কঃ

শরৎচন্দ্রের ‘পার্বতী’ রূপে ঐশ্বরিয়া রাই যেমন সফল, তেমনি সফল রবিঠাকুরের ‘বিনোদিনী’ হয়েও। ‘নিম্বুরা নিম্বুরা’ থেকে ‘ক্রেজি কিয়া রে’ দিয়ে জায়গা করে নিয়েছেন বলিউডের অন্যতম নৃত্যশিল্পী হিসেবে। বর্ণাঢ্য ক্যারিয়ারে পেয়েছেন পদ্মশ্রী। দুইবার ফিল্মফেয়ার পুরস্কারসহ আরও বহু সম্মানে ভূষিত হয়েছেন তিনি। মোহময়ী বচ্চনবধূ ঐশ্বরিয়া রাইয়ের প্রায়ই দেখা মেলে ইনস্টাগ্রামে। তবে দেখা মেলে না বলিউডে।

হলিউডের সিনেমায় নিয়মিত হতে গিয়ে বলিউডে খানিকটা অমনোযোগী হয়ে পড়েছিলেন অ্যাশ। মাঝে পাঁচ বছর বলিউডে অনুপস্থিত ছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী। মেয়ে আরাধ্য ও পরিবার নিয়েই এই সময়টায় ব্যস্ত থেকেছেন ঐশ্বরিয়া। ফিরে চারটি সিনেমায় অভিনয় করলেও ঐশ্বরিয়ার অভিনয় প্রশংসিত হয়নি। ২০১৮ সালে অতুল মাঞ্জেরেকারের ‘ফ্যানি খান’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে ঐশ্বরিয়াকে। সফলতার মুখ দেখেনি সিনেমাটি। এরপর আর কোনো সিনেমা মুক্তি পায়নি তাঁর। স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ‘গুলাব জামুন’ নামে একটি সিনেমা করার কথা থাকলেও তাঁর শুটিংয়ের খবর পাওয়া যায়নি।

অভিনয় ক্যারিয়ারের ভাগ্য বদলাতে ঐশ্বরিয়া এবার বেছে নিয়েছেন দক্ষিণী সিনেমা। নেলসন দিলীপ কুমারের পরিচালনায় ‘থালাইভি ১৬৯’ সিনেমায় রজনীকান্তের বিপরীতে থাকছেন তিনি। এ খবর তিনি নিজেই মিডিয়ায় শেয়ার করেছেন। মুক্তির অপেক্ষায় আছে মনি রত্নমের ‘পন্নিইন সেলভান-১ ও ২’। সিনেমাটিতে খলনায়িকার চরিত্রে দেখা যাবে অ্যাশকে। কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা। ঐশ্বরিয়ার নাম নন্দিনী। শঠতা আর ক্ষমতার লোভই নন্দিনীর জীবনের মূলমন্ত্র। নিজের স্বামীকে ভুল বুঝিয়ে বিপথে পরিচালনা করে সাম্রাজ্যের পতন ঘটানোর জন্য নন্দিনীই দায়ী।

ঐশ্বরিয়া বলেন, ‘রজনীকান্ত ও মনি রত্নম স্যার আমার পরিবারের মতো। তাঁরা আমাকে ভালো বুঝতে পারেন। আমিও তাঁদের সঙ্গে কাজ করে স্বাচ্ছন্দ্য বোধ করি। তাই তাঁদের কোনো কথা ফেলতে পারি না। তাঁদের উৎসাহেই করছি সিনেমাগুলো।’

আর পড়তে পারেন