রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আইপিএলে নতুন ভূমিকায় দেখা যেতে পারে ধোনিকে

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

অনেকদিন ধরেই একটা প্রশ্ন ঘুরেফিরে মহেন্দ্র সিং ধোনির সামনে তোলা হয়েছিল– আসন্ন আইপিএলে ‘ক্যাপ্টেন কুল’ খেলবেন কি না। সর্বশেষ আসরে চ্যাম্পিয়নের ট্রফি হাতে নিয়ে ভক্তদের স্বস্তির খবরটি দিয়েছিলেন। আর তা হচ্ছে— ফিট ও সুস্থ থাকলে খেলবেন। আগামী ২২ মার্চ থেকে শুরু হতে যাওয়া এবারের মৌসুমেও তার নেতৃত্বে খেলার কথা চেন্নাইয়ের। তবে এরই মধ্যে ধোনির একটি পোস্ট ঘিরে নতুন জল্পনা শুরু হয়েছে।

আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে নতুন ভূমিকায় দেখা যেতে পারে ধোনিকে। সোশ্যাল মিডিয়ায় নিজেই এমন ইঙ্গিত দিয়েছেন চেন্নাই অধিনায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘নতুন মৌসুমের জন্য তর সইছে না। নতুন ‘ভূমিকার’ জন্যও। নজর রাখুন।’ ভূমিকা শব্দের ওপর বিশেষ গুরুত্বও দিয়েছেন।

ক্রিকেটপ্রেমীরা জানেন, অকারণ জল্পনা ছড়ানোর মানুষ নন ধোনি। তার এই বার্তা থেকেই পরিষ্কার নেতৃত্বের সঙ্গে নতুন কোনো দায়িত্বে দেখা যেতে পারে তাকে। কী হতে পারে সেই দায়িত্ব? নাকি চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে সাধারণ ক্রিকেটার হিসেবে খেলবেন তিনি! এমনই নানা জল্পনা শুরু হয়েছে। ২০২২ সালের ২৬ ফেব্রুয়ারির পর ধোনি সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন সংক্রান্ত ছাড়া অন্য কিছু পোস্ট করেননি। তাই তার সোমবারের পোস্টের বিশেষ অর্থ রয়েছে বলেই মনে করা হচ্ছে।

আগামী ২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল। প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। এবারও চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার কথা ধোনির। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। তবে নিয়মিত আইপিএল খেলছেন।

আর পড়তে পারেন