শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আই ডি ই বি কাতার চ্যাপ্টারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০২২
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন:

আই ডি ই বি কাতার চ্যাপ্টার কর্তৃক আয়োজিত “রমজানের তাৎপর্য ও গুরুত্ব শীর্ষক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় দোহার মোশেরেইব ডাউনটাউন এর ” গ্র্যান্ড কাতার প্যালেস হোটেল এর ফ্যালকন হলে।

এতে সভাপতিত্ব করেন আই ডি ই বি কাতার চ্যাপ্টার এর প্রেসিডেন্ট প্রকৌশলী মোহাম্মদ জাহেদূল ইসলাম, অনুষ্ঠান এর সঞ্চালনায় ছিলেন ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মোহাম্মদ আবদুল মুকিত।

পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কার্যকরী কমিটির সদস্য প্রকৌশলী জনাব হাসমত আলী ও শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক সাধারণ সম্পাদক প্রকৌশলী আশরাফ উদ্দিন ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন দোহাস্হ বাংলাদেশ দূতাবাস এর মান্যবর রাষ্ট্রদূত  জসিম উদ্দিন এন ডি সি, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিটি কাতার এর সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন। তিনি শুভেচ্ছা বক্তব্য রাখেন বি সি কিউ এর পক্ষে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস এর কর্মকর্তা মিনিস্টার লেবার ডঃ মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, দূতালয় প্রধান ও কাউন্সিলর মাহবুবর রহমান, তৃতীয় সচিব মোহাম্মদ নাসির উদ্দীন এবং বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃত্ববৃন্দ, রাজনৈতিক সংগঠনের কেনদ্রীয় নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এর নেতৃবৃন্দ, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি ও সাংবাদিক নেতৃবৃন্দ, এরাবিয়ান একচেন্জ এর সি ই ও, বাংলাদেশ এম এইচ এম স্কুলের ডিরেক্টর , আই ই বি কাতার চ্যাপ্টার এর সন্মানিত চেয়ারম্যান  এবং আই ডি ই বি কাতার চ্যাপ্টার এর উপদেষ্টা মন্ডলী ও সাধারণ সদস্যবৃন্দ।

প্রথম পর্বের শুরুতে পবিত্র কুরআন এর আলোকে মাহে রমজানের গুরুত্ব আলোচনা করেন হাফেজ মাওলানা আনোয়ারুল ইসলাম এবং অনুষ্ঠান এর দ্বিতীয় পর্বের শুরুতে উপদেষ্টা মন্ডলীর পক্ষে প্রকৌশলী  খন্দকার আবু রায়হান সাহেব ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং সবশেষে সংখিপ্ত আলোচনা ও দোয়া পরিচালনা করেন ফানার এর খতিব মাওলানা ইউসুফ নুর সাহেব।

আই ডি ই বি কাতার চ্যাপ্টার এর সভাপতি সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সবশেষে বাহারি ইফতার ও ওপেন বুফেট এ সবাইকে সাথে নিয়ে ডিনার এ অংশ গ্রহণ এর মাধ্যমে অনুষ্ঠানের সুন্দর সমাপ্তি হয়।

আর পড়তে পারেন