রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আপনার একটি শেয়ারে মা-বাবাকে খুঁজে পেতে পারে এই ২ শিশু

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৬, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

হারিয়ে যাওয়া দুই শিশুর পিতা-মাতার সন্ধান চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভিকটিম সাপোর্ট সেন্টার।

এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ।

শনিবার মহাখালীর আমতলীতে বিআরটিসি বাসে স্বপ্নাকে খুঁজে পান এক নারী। তাকে একা বসে থাকতে দেখে ওই নারী জিজ্ঞাসাবাদ করলে সে বলে, একটি বাসায় কাজ করতো এবং সেখান থেকে পালিয়ে এসেছে।

এরপর তিনি স্বপ্নাকে বনানী থানায় নিয়ে আসেন। থানা পুলিশ তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে প্রেরণ করে। ৩ অক্টোবর বনানী থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

একই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় আগারগাঁও জাতীয় বেতার ভবনের সামনে অপর আরেক প্রতিবন্ধী শিশুকে খুঁজে পায় শেরেবাংলা নগর থানা পুলিশ। তাকে নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে সে চুপচাপ থাকে এবং প্রতিবন্ধী হওয়ায় কিছুই বলতে পারে না। এরপর থানা পুলিশ তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে প্রেরণ করে।

ডিএমপি জানায়, ওই শিশুর বয়স আনুমানিক ৫ অথবা ৬ বছর, গায়ের রঙ ফর্সা ও উচ্চতা ৩ ফুট ৭ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল অ্যাশের মধ্যে লাল রঙের গেঞ্জি ও টিয়া রঙের প্যান্ট।

এ দুই শিশুর কোনো স্বজনের সন্ধান পাওয়া গেলে বা ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে ডিএমপি। (ডিউটি অফিসার- মোবাইল নং- ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার- ০২৯১১০৮৫)।

মহাখালীতে পাওয়া শিশুর নাম স্বপ্না। বয়স ৯ বছর, গায়ের রঙ কালো ও উচ্চতা ৪ ফুট ১ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল হলুদের ভেতরে বেগুনি রঙের বল প্রিন্টের ফ্রক।

সূত্র- জা:নি

আর পড়তে পারেন