বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আম্বানির পুত্রের বিয়েতে এক মঞ্চে নাচলেন বলিউডের তিন খান

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩, ২০২৪
news-image

বিনোদন ডেস্ক:

ভারতীয় রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান ও বিশ্বের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানির পরিবারের অনুষ্ঠান মানেই জমকালো নানা আয়োজন। আম্বানি পরিবারের অনুষ্ঠানকে, অনুষ্ঠান না বলে উৎসব বলাই ভালো। গত শুক্রবার থেকে গুজরাটের জামনগরে তিন দিনব্যাপী এই আয়োজন চলছে। আর এই আয়োজনের কারণ আম্বানি পরিবারের ছোট ছেলের প্রাক-বিয়ের অনুষ্ঠান।

অনুষ্ঠানের প্রথম দিনে সেখানে পারফর্ম করেছেন আন্তর্জাতিক পপ তারকা রিয়ান্না। তবে দ্বিতীয় দিনে মঞ্চ দখল নিলেন বলিউডের তিন খান। এদিন এক মঞ্চে দেখা গেছে শাহরুখ, সালমান ও আমির খানকে। শুধু তাই নয়, কাঁধে কাঁধ মিলিয়ে নাচলেনও তারা। একে অন্যের সিগনেচার স্টেপও করলেন একসঙ্গে।

এ সময় একই রঙের পোশাক ছিল শাহরুখ-সালমানের। দুজনই আফগানি স্টাইলের কালো পায়জামা ও কুর্তা পরেছিলেন। আর আমির খান পরেছিলেন সবুজ কুর্তা। একসঙ্গে তিন খানের নাচের ভিডিও এখন অনলাইনে ভাইরাল। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ এর অস্কারজয়ী গান ‘নাটু নাটু’ গানের তালে নেচেছেন তারা। তাদের সঙ্গে মঞ্চে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রাম চরণকেও দেখা গেছে।

‘নাটু নাটু’তে একসঙ্গে নাচার পর প্রথমে সালমান, এরপর আমির, সবশেষ শাহরুখ নিজেদের সিগনেচার স্টাইলে নেচেছেন। যে যখন নেচেছেন তখন পাশে দাঁড়িয়ে অন্য দুই খান তাকে অনুসরণ করেন। ‘নাটু নাটু’ ছাড়াও এদিন ‘ছাইয়া ছাইয়া’, ‘মুজসে শাদি কারোগি’ থেকে ‘টাওয়াল ড্যান্স’, ‘জিনে কে হ্যায় চার দিন’ আর ‘রং দে বাসন্তী’র ‘মাস্তি কি পাঠশালা’ গানের স্টেপে নাচতে দেখা যায় তাদের।

আম্বানি পরিবারের বিশাল এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, ইব্রাহিম আলি খান, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, অনিল কাপুর, সারা আলি খান, অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুর, রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর, আলিয়া ভাটসহ অনেকে।

আর পড়তে পারেন