বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ইঞ্জিঃ আব্দুস সবুর নীতি আদর্শে উদার নেতার পরিচয় বহন করে : ব্যারিষ্টার মহিউদ্দিন আহমেদ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৬, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারিষ্টার মহিউদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগ একটি উদারনৈতিক মতাদর্শের সংগঠন হিসেবে নেতাকর্মীদের ধারণ করার জায়গা করে দিয়েছে। কিন্তু ২০০৮ সালে আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার পর থেকে গত ১৫ বছর দাউদকান্দির ত্যাগী-আদর্শবাদী পোড়খাওয়া নেতাকর্মীদের বিভিন্ন হামলা মামলার স্বীকার হতে হয়। দলীয় রাজনীতির অন্তরালে পারিবারিক রাজনীতির কালো থাবায় তার সকল নেতাকর্মীরা হামলা মামলার শিকার হওয়ার পরও তাদেরকে প্রতিশোধ না নিয়ে সকল সাথে নিয়ে কাজ করার আহবান করেন ইঞ্জঃ আব্দুস সবুর। তাঁর এ ধরনের নীতি ও আদর্শ একজন উদার নেতার পরিচয় বহন করে।

মঙ্গলবার(৫ডিসেম্বর) দাউদকান্দির পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও কাউসিলারদের আয়োজনে বিজয় দিবসের আলোচনা সভায় তিনি একথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডঃ আহসান হাবিব চৌধুরীর সভাপতিত্বে এবং ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদারের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবঙ কুমিল্লা -১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর।

এছাড়া উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোসা: পারুল আক্তার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার প্রমূখ।
জাকির হোসেন হাজারী

আর পড়তে পারেন