মঙ্গলবার, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

“ইলেভেন ইলেভেন” ক্যাম্পেইনকে সামনে রেখে ক্রেতাদের জন্য চমৎকার সব অফার নিয়ে এলো দারাজ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৪, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:
দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করতে চলেছে বিশ্বের সবচেয়ে বড় একদিনের সেল ক্যাম্পেইন “ইলেভেন ইলেভেন” (১১.১১)। তবে ১১ নভেম্বর এই মেগা শপিং ফেস্টিভ্যাল শুরু হওয়ার আগেই দারাজ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিভিন্ন অফার। ১ থেকে ১১ নভেম্বর পর্যন্ত ক্রেতারা দারাজ থেকে তাদের পছন্দসই সব পণ্য কিনতে পারবেন অবিশ্বাস্য ছাড়সহ নানা চমৎকার অফারে।

টিজিং ফেইজ চলাকালীন মূল আকর্ষণগুলোর একটি হল “মেইক এ উইশ” কন্টেস্ট, যেটিতে অংশগ্রহণ করতে গ্রাহকরা তাদের মনের যেকোন ইচ্ছা #dWish এবং #daraz1111 হ্যাশট্যাগ-সহ সামাজিক মাধ্যম ফেসবুকে শেয়ার করতে পারেন। অংশগ্রহণকারীদের মধ্যে থেকে সবচেয়ে বেশি সামাজিকভাবে গ্রহণযোগ্য ইচ্ছার উপর ভিত্তি করে এগারোজন বিজয়ীকে বাছাই করে তাদের ইচ্ছা পূরণ করবে দারাজ। এরকম আরেকটি অফার হল “অ্যাড টু কার্ট গিভঅ্যাওয়ে”, যেখানে প্রতিদিন নিজেদের কার্টে সবচেয়ে বেশি সংখ্যক আইটেম যোগ করা গ্রাহকদের মধ্য থেকে একজন করে বিজয়ী রিয়েলমি স্মার্টফোন, ফ্রিজার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং এয়ার কন্ডিশনারের মতো পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন।

এছাড়াও ক্রেতাদের জন্য থাকছে “আই লাভ ভাউচার”, যার মাধ্যমে প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত ৫০ টাকা থেকে ৭৫০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনাকাটা করা যাবে পছন্দসই সব পণ্য। সেই সাথে থাকছে মজাদার অফার “শেইক শেইক”, যেটির মাধ্যমে দারাজ অ্যাপ ব্যবহারকারীরা প্রতিদিন বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত তাদের স্মার্টফোনটিকে ঝাঁকিয়ে জিতে নিতে পারেন ওয়াশিং মেশিন, গিজার, স্মার্টওয়াচ, ল্যাপটপ, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার বা রিয়েলমি স্মার্টফোনের মতো পুরস্কার। “ক্যাটাগরি অফ দ্য ডে” অফারের অধীনে প্রতিদিন নির্ধারিত বিভাগের বিভিন্ন পণ্য ১০% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে। এই অফারটি ইলেকট্রনিক্স (নভেম্বর ০২), ফ্যাশন অ্যান্ড বিউটি (নভেম্বর ০৩), হোম অ্যান্ড লিভিং (নভেম্বর ০৪), ডিজিটাল গুডস অ্যান্ড ইলেকট্রনিক্স (নভেম্বর ০৬), দারাজ মল (নভেম্বর ০৭) এবং গ্লোবাল কালেকশন (০৯ নভেম্বর) ক্যাটাগরিগুলোতে উপভোগ করা যাবে। আরো থাকছে “ফ্ল্যাশ ভাউচার” অফার, যার মাধ্যমে অ্যাপ বাছাইকৃত পণ্যের ওপর থাকবে বিশাল ছাড়। দারাজ অ্যাপে সাইন-আপ করা নতুন ব্যবহারকারীরা তাদের প্রথম কেনাকাটায় ৫০% ছাড়ের একটি ভাউচারও পাবেন। তাদের মধ্যে সর্বাধিক সংখ্যক পণ্য-ব্রাউজিং রেকর্ডধারী একজন গ্রাহক জিতে নিতে পারবেন একটি রিয়েলমি সিইলেভেন স্মার্টফোন।

এমন চমৎকার সব অফার ছাড়াও গ্রাহকরা ০১ নভেম্বর থেকে উপভোগ করবেন “১১.১১ শো”, যেখানে দেশের জনপ্রিয় তারকাদের উপস্থিতিতে শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ এবং এর ক্যাম্পেইন সমূহ নিয়ে আলোচনা করা হবে। এই আয়োজনের উদ্বোধনী দিনে থাকছেন খ্যাতনামা তারকা জয়া আহসান।

আর পড়তে পারেন