বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জীবন মরন লড়াই : শফিকুল আলম

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৪, ২০১৮
news-image

 

এম এইচ বিপ্লব সিকদার :

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য জীবন মরণ লড়াই বললেন কুমিল্লা -১ থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মেঘনা উপজেলা প্রতিষ্ঠাতা সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল আলম।

তিনি শনিবার বিকেলে মেঘনা উপজেলার বি আর উটি সি মোড়ে নির্বাচন প্রচারণা জনসভায় এ কথা বলেন।

শফিকুল আলম বলেন, আমি মেঘনার সন্তান আপনাদের স্বপ্ন বাস্তবায়নের উদ্দেশ্য নিয়ে আমি মনোনয়ন চেয়েছি আর আপনারাই পারেন সেই স্বপ্ন বাস্তবায়ন করতে। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন সিকদারের সভাপতিত্বে সভায় তিনি আরওবলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই মেঘনা উপজেলাকে আপনাদের উপহার দিয়েছিলেন আমরা যদি এর প্রতিদান হিসেবে নৌকা মার্কায় ভোট না দেই তা হলে আমাদের বেঈমানী হবে । শফিকুল আলম বক্তব্য দেওয়ার মাঝে জনতার আসন থেকে একটাই শ্লোগান উচ্চারিত হয় ” এম পি চাই, এম পি চাই, মেঘনা থেকে এম পি চাই” হাজার হাজার জনতার শ্লোগানএ মুখরিতহয় জনসভাটি।

এমরান হোসেন আকাশ ও হুমায়ুন মৃধার পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ, জেলা পরিষদ সদস্য নাছির উদ্দিন শিশির, গোবিন্দপুর ইউনিয়ন চেয়ারম্যান মাঈনুদ্দিন মুন্সি তপন, লুটের ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সানাউল্লাহ সিকদার, চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লতিফ সরকার সহ উপজেলা ও ইউনিয়ন কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

আর পড়তে পারেন