বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি বাহারকে কুমিল্লা দোকান মালিক সমিতির বিপুল সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপিকে বিপুল সংবর্ধনা দিয়েছেন কুমিল্লা দোকান মালিক সমিতি।

শনিবার (২ মার্চ) রাতে জেলা শিল্পকলা একাডেমিতে কুমিল্লা দোকান মালিক সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে দেড় হাজার ব্যবসায়ী অংশ নেন।

কুমিল্লা-৬ আসন থেকে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার টানা চতুর্থ বারের মতো এমপি নির্বাচিত হওয়ার কুমিল্লা ব্যবসায়ীদের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

কুমিল্লা দোকান মালিক সমিতির সভাপতি মো. সানাউল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ দোকান মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি মো. হেলাল উদ্দিন হেলাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন দোকান মালিক সমিতি কুমিল্লার সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিক উল্লাহ খোকন। অনুষ্ঠানে কুমিল্লা নগরীর বিভিন্ন ব্যবসায়ীদের ৭২ টি সংগঠন বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় দোকান মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এমপি বাহার কে ফুলের মুকুট ও ফুলের মালা পড়িয়ে দিয়ে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দোকান মালিক সমিতির কেন্দ্রীয় মহাসচিব জহিরুল হক ভূইয়া, যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মাহাবুবুর রহমান, বঙ্গবাজার কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী জহিরুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন কুমিল্লা দোকান মালিক সমিতির সহ সভাপতি আমিনুল ইসলাম, রেজাউল করিম রতন,
নির্বাহী সদস্য মো. ফজলু, কোষাধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ, হার্ডওয়্যার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান, কুমিল্লা দোকান মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জহিরুল ইসলাম জহির,নির্বাহী সদস্য ফয়েজ আহাম্মদ, কামাল কাশেম, মো. স্বপন, মোস্তাফিজুর রহমান বিপু সহ কুমিল্লা নগরীর ৭২ টি ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, কুমিল্লার নন্দিত জননেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি নির্বাচিত হওয়ার পর থেকে কুমিল্লার ব্যবসায়ীরা আজ মাস্তান চাঁদাবাজের উৎপাত থেকে মুক্ত। হাজী বাহার এমপিই আমাদের পরীক্ষিত অভিভাবক। তিনি কুমিল্লার ব্যবসায়ী সমাজকে সন্তানের মতো আগলে রেখেছেন। আমরা এমপি বাহার ও তার পরিবারের সদস্যদের সুখে দুঃখে পাশে থেকে কুমিল্লাকে এগিয়ে নিব।

আর পড়তে পারেন