শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ওয়েলকাম-৩’ থেকে সরে দাঁড়ালেন সঞ্জয়

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

বলিউড ছবি ওয়েলকামের সবচেয়ে প্রতীক্ষিত সিক্যুয়ালগুলো ওয়েলকাম-৩ নির্মাণের ঘোষণা আসে চলতি বছরের শুরুতে। আইকনিক কমেডি ছবির তৃতীয় অংশের নাম ওয়েলকাম টু দ্য জঙ্গল।

এই আনন্দদায়ক সংবাদটি প্রধান অভিনেতা অক্ষয় কুমার এবং ফিরোজ নাদিয়াদওয়ালা একটি হাস্যকর ভিডিওসহ শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে জানা যায় ছবির কাস্টের নামও। যার মধ্যে অন্যতম প্রধান ভূমিকায় ছিলেন সঞ্জয় দত্ত।

কিন্তু হঠাৎ সঞ্জয় দত্ত ছবিতে কাজ করবেন না বলে জানা গেছে। যা অনেকের কাছেই অবাক করার মতো বিষয়। বলিউড হাঙ্গামার একটি সূত্র জানায়, সঞ্জয় দত্ত তার প্রস্থানের জন্য তারিখের সমস্যাকেই দায়ী করেছেন। তিনি তার প্রিয় বন্ধু অক্ষয়কে সমস্ত বিষয় জানিয়ে দিয়েছেন, যিনি পয়েন্টগুলোকে বিবেচনা করেন এবং কোনো প্রকার ঝামেলা তৈরি না করে তাকে যেতে দিয়েছে।

সঞ্জয় দত্ত জানান, ওয়েলকাম টু দ্য জঙ্গল শুটটি একটি অপরিকল্পিত উপায়ে ঘটছে, স্ক্রিপ্টে অনেক পরিবর্তন, শুটের সঠিক সময় বা তারিখ ঠিক না হওয়ায় তার সমস্যা হচ্ছিল, তাই তিনি প্রোজেক্ট থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন।

সঞ্জয় দত্ত ইতোমধ্যে ১৫ দিনের শুট করেন, যা চলচ্চিত্র নির্মাতাদের বিভ্রান্তিতে ফেলে দিয়েছে। তার শুটগুলো ধরে রাখতে হবে নাকি পুরোপুরি সরিয়ে ফেলতে হবে তা নিয়ে তারা নিশ্চিত ছিলেন না। অবশেষে, তারা একটি প্লট টুইস্ট তৈরি করেন, যেখানে সঞ্জয় দত্তের চরিত্রটি কয়েকটি দৃশ্যের পরে হারিয়ে যায়। বলিউড হাঙ্গামার সূত্রটি আরও প্রকাশ করেছে, ‘সঞ্জয় দত্ত প্রথম শিডিউলে ওয়েলকাম টু দ্য জঙ্গলের কিছু মজার অংশের জন্য শুট করেছেন, এবং নির্মাতারা তাই তাকে অতিথি শিল্পী হিসাবে ছবিতে রাখবেন।

ওয়েলকাম টু দ্য জঙ্গল-ছবির কাস্টে রয়েছেন অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সুনীল শেঠি, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি, রাভিনা ট্যান্ডন এবং লারা দত্ত। ছবিটি ২০২৪ সালের ক্রিসমাসে মুক্তি পাবে।

আর পড়তে পারেন