মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা মহামারিতে অসহায় মানুষের পাশে কুসিক কাউন্সিলর নাদিয়া নাসরিন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

বিশ্বজুড়ে করোনা মহামারি চলছে। কুমিল্লায়ও করোনার প্রকোপ চলছে। এই করোনার সময়ে সাধারণ মানুষ অসহায় জীবন করছে। এ সময়ে তাদের প্রতি বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সমাজসেবকরা হাত বাড়িয়ে দিয়েছেন। এমনই একজন কুসিক কাউন্সিলর নাদিয়া নাসরিন। তিনি কুমিল্লা নগরীর ৪,৫ ও ৬ নং ওয়ার্ড এর সংরক্ষিত কাউন্সিলর।

করোনা  প্রতিরোধে লকডাউন চলাকালে নগরীর ৪ নং ওয়ার্ডের চানপুর, গোমতী নদী বাঁধ, জজকোর্ট রোড ও আবু জাহিদ সড়ক। ৫ নং ওয়ার্ডের পুরাতন চৌধুরীপাড়, মোগলটুলি, জামতলা, গাংচর (আংশিক), মনোহরপুর, গোয়ালপট্টি, রাজগঞ্জ, রাজবাড়ী এবং ৬ নং ওয়ার্ডের চকবাজার, শুভপুর,জামতলা, সুজানগর খানেকা রোড ইত্যাদি এলাকায় কাউন্সিলর নাদিয়া নাসরিনের বিচরণ ছিল সব সময়। তিনি এলাকার অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার, অক্সিজেন, মাস্ক, বিতরণ করেছেন। সরকারি ত্রাণ ছাড়াও তিনি নিজস্ব অর্থায়নে অন্তত ৫ শত পরিবারের পাশে দাড়িয়েছেন। খাবার, মাস্ক ও অক্সিজেন সেবা চালু করে এলাকায় বেশ জনপ্রিয় এই জনপ্রতিনিধি।

এই জনপপ্রতিনিধির সেবায় খুশি হয়ে স্থানীয় লোকজন বলেন, করোনার সময়ে যখন আমাদের কাজকর্ম ছিল না, তখন অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছেন কাউন্সিলর নাদিয়া নাসরিন। খাদ্য দিয়ে, অক্সিজেন দিয়ে, সেলাই মেশিন, নগদ টাকা দিয়ে বেঁচে থাকতে সাহায্য করেছেন।

এ বিষয়ে কুসিক কাউন্সিলর নাদিয়া নাসরিন বলেন, কাউন্সিলর হওয়ার পর থেকে চেষ্টা করে যাচ্ছি মানুষের পাশে থাকার জন্য। করোনা সংকটময় মুহূর্তে আমি অক্সিজেন সেবা চালু করেছি। এটা শুধু আমার তিন ওয়ার্ডেই সীমাবদ্ধ নয়। ওয়ার্ডের বাইরেও দিচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রীও অসহায় মানুষের কাছে পৌছে দিয়েছি। এছাড়া এই মহামারি চলাকালে আমার ব্যক্তিগত অর্থায়নেও খাদ্য সহায়তা দিয়ে কর্মহীন মানুষদের পাশে থাকার চেষ্টা করেছি। মাননীয় সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্দেশনায় আমরা মানুষের সেবা করে যাচ্ছি। মানবসেবাই আমার ব্রত।এই সেবা অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন