বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করলেন কুমিল্লা জেলা পুলিশ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৮, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লায় বেতনের টাকায় করোনার কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র দুই হাজার পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করেছে জেলা পুলিশ। বুধবার (৮ এপ্রিল) দুপুরে কুমিল্লা পুলিশ লাইন্সের শহীদ আরআই এবিএম আবদুল হালিম মিলনায়তনে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল-মামুন, শাখাওয়াত হোসেন, আজিম উল-আহসান, তানভীর সালেহীন ইমন ও নাজমুল হাসান রাফিসহ জেলা ও থানা পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, ‘করোনা সংক্রমণ প্রতিরোধে শুরু থেকেই জেলা পুলিশ সচেতনতামূলক লিফলেট বিতরণ, সাম্প্রতিক সময়ে প্রবাস থেকে আসা জেলার ১৫ হাজার ২৫৬ জন প্রবাসীর বাড়ি বাড়ি গিয়ে তালিকা তৈরি এবং তাদের বাড়িতে সঙ্গরোধের বিষয়টি নিশ্চিত করা ছাড়াও ত্রাণ বিতরণে সহায়তা, জীবাণুনাশক স্প্রে দেয়া, সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করাসহ সরকারের নির্দেশনা বাস্তবায়নে বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে।

এছাড়া জেলা পুলিশের সদস্যরা স্বেচ্ছাপ্রণোদিত হয়ে তাদের বেতনের টাকা থেকে জেলার ১৮টি থানা এলাকার হতদরিদ্র দুই হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী (৫ কেজি চাল, ২ কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, এক লিটার তৈল ও একটি সাবান) বিতরণ করে।

আর পড়তে পারেন