মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কুবিতে শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩, ২০২১
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি শহীদ মিনার এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

রবিবার (০৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় নতুন কমিটির সভাপতি অধ্যাপক ড. শামিমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনর নেতৃত্বে প্রথমে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন কমিটির সদস্যরা।

এ সময় ড. শামিমুল ইসলাম বলেন,” আমরা জাতির পিতার আদর্শে বিশ্বাসী। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মযজ্ঞকে সামনের পথে বাধাহীন ভাবে এগিয়ে নেয়ার জন্য উপাচার্যকে সহযোগিতা করার প্রত্যয় ব্যাক্ত করছি। যত দ্রুত সম্ভব আমরা কর্মপরিচালনা সম্পর্কিত সূচি তৈরি করব এবং সে অনুযায়ী বাস্তবায়ন করব।”

এ সময় আরও উপস্থিত ছিলেন, কমিটির সহ-সভাপতি মো. সাদেকুজ্জামান ও মোহাম্মদ মাকসুদুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোকাদ্দেস-উল-ইসলাম, কোষাধ্যক্ষ মো. আবু বকর ছিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রুহুল আমীন, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শাহ একলিমুর রেজা, কার্যকরী সদস্য ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, ড. মোহাম্মদ জুলহাস মিয়া, মো. রশিদুল ইসলাম শেখ, ড. সজল চন্দ্র মজুমদার, মো. তোফায়েল আহমেদ, মো. নাজমুল হক ও মো. আমান মাহবুব সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

প্রসঙ্গত গত ১৩ ডিসেম্বর সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে নীল দলের ব্যানারে সভাপতি হিসেবে অধ্যাপক ড. শামিমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন নির্বাচিত হন। পরে গত বুধবার ৩০ ডিসেম্বর সন্ধা ৭ টায় অনলাইন জুম মিটিংয়ের মাধ্যমে নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করে বিগত কমিটি।

আর পড়তে পারেন