সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামসহ বিভিন্ন সীমান্ত থেকে প্রায় ৬ লক্ষ টাকার মাদকসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২০, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর আনন্দপুর বিওপি’র টহল দল অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার “দক্ষিণ কালিকাপুর” নামক স্থান হতে ভারতীয় ৪০ টি ইয়াবা ট্যাবলেট এবং বাংলাদেশী সাড়ে ২০ হাজার টাকাসহ  মাদক চোরাকারবারী মোঃ মিলনকে (২৯) আটক করেছে।

আটক হওয়া মোঃ মিলনকে ( পিতা-মৃত ফজলে করিম, স্থায়ী ঠিকানাঃ গ্রাম-বড়ই, পোষ্ট-আঙ্গারিয়া, থানা-পালং, জেলা-শরিয়তপুর, বর্তমান ঠিকানাঃ গ্রাম-কালিকাপুর, পোষ্ট-বাতিশা, থানা-চৌদ্দগ্রাম)   চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর একটি অভিযানে নোয়াপুর বিওপি’র টহল দল অভিযান পরিচালনা করে ফেনী জেলার ফুলগাজী উপজেলাধীন “মান্দারপুর” নামক স্থান হতে ভারতীয় ৮ টি ইয়াবা ট্যাবলেটসহ  মাদক চোরাকারবারী মোঃ রসূল আহমেদ রকি (১৮), পিতা-মৃত সামছুল হক, গ্রাম-ফতেপুর, পোষ্ট-মুন্সিরহাট, থানা-ফুলগাজী, জেলা- ফেনীকে আটক করে ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয়  ২ কেজি গাঁজা , ৩০ বোতল মদ , ১৭৩ বোতল ফেন্সিডিল , ৩৬ মিটার থান কাপড় , ২০ হাজার অবৈধ ট্যাবলেট  মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

আটককৃত মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৫,৭৪,১৫০/- (৫ লক্ষ ৭৪ হাজার ১৫০ টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং অন্যান্য মালামাল কাষ্টমস অফিসে জমা করা হয়েছে।

 

আর পড়তে পারেন