শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার পূবালী ব্যাংকে ট্রান্সফাস্ট’র রেমিটেন্স গ্রাহক সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৬, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
বৈধ চ্যানেলে বিদেশে থেকে দেশে টাকা পাঠানোর ক্ষেত্রে উৎসাহিত করতে পূবালী ব্যাংক, কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোডের ব্রাঞ্চে গ্রাহক সমাবেশ করেছে মানি ট্রান্সফার কোম্পানী ট্রান্সফাস্ট।
“আনন্দ পৌঁছে যাক ট্রান্সফাস্টের সাথে” এই শ্লোগানকে সামনে রেখে বুধবার (২৬ এপ্রিল) বেলা ১২ টায় এ গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়।
পূবালী ব্যাংক, পদুয়ার বাজার বিশ্বরোড ব্রাঞ্চের ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, পূবালী ব্যাংকের কুমিল্লা এরিয়া অফিসের ডিজিএম ও আঞ্চলিক প্রধান সুকান্ত চন্দ্র বণিক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রান্সফাস্টের বৃহত্তর কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলের টেরিটরি এক্সিকিউটিভ সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে ট্রান্সফাস্টের উপকারভোগী গ্রাহকরা ছাড়াও স্থানীয় গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা দেশে টাকা পাঠানোর ক্ষেত্রে অবৈধ পন্থা ‘হুন্ডি’র আশ্রয় নিতে অনুৎসাহিত করে বলেন, এটি দেশের জন্যও ক্ষতিকর আবার নিজের বৈধ টাকাও এর মাধ্যমে অবৈধ হয়ে যায়। টাকা পাঠানোর ক্ষেত্রে যদি বৈধ চ্যানেল ব্যবহার করা হয় তাহলে দেশ উপকৃত হবে এবং নিজের সাদা টাকা সাদাই থাকবে, কালো হবে না। আর এ সেবাটি দ্রুত সময়ে স্বল্পমূলে দিয়ে যাচ্ছে ওয়ার্ল্ড ওয়াইড মানি ট্রান্সফার কোম্পানী ট্রান্সফাস্ট ।

আর পড়তে পারেন