রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লার সদর দক্ষিণ থেকে গাঁজা ও ফেন্সিডিলসহ আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৭, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার সদর দক্ষিণে পৃথক অভিযান পরিচালনা করে ২৬ কেজি গাঁজা ও ৪০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে ১৬ আগস্ট দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার কমলপুর এলাকায় অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। সে সদর দক্ষিণের কনেশতলা গ্রামের হাজী আব্দুল ওহাবের ছেলে মোঃ জামাল হোসেন (৪৬)। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ইজিবাইক জব্দ করা হয়।

পৃথক আরেকটি অভিযানে ১৬ আগস্ট দুপুরে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করা হয়। তারা হলেন, সদর দক্ষিণের ধর্মপুর (মাঠের বাড়ি) গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ ইউসুফ (১৯) এবং চট্টগ্রামের হালিশহর উপজলার মিজানুর রহমানের ছেলে মোঃ মিনহাছুর ইসলাম@সুমন (১৯)।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

আর পড়তে পারেন