সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার হোমনায় পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০১৯
news-image

 

সাকিব অাল হেলাল:
কুমিল্লার হোমনায় পানিতে ডুবে সালেকিন (১৬) নামের এক প্রতিবন্ধি কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে। রবিবার(১৭ মার্চ) দুপুরে উপজেলার লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। সালেকিন উপজেলা সদরের হোমনা পশ্চিম পাড়া সরকার বাড়ির হাজি ফজলুল হক অরুনের ছেলে(প্রতিবন্ধী)।

পারিবারিক সূত্রে জানা যায়, বঙ্গবন্ধুর জন্ম দিন ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠান উপভোগ করার জন্য শিল্পকলা একাডেমীতে যায়। সেখান থেকে কোন এক সময় হোমনা লঞ্চঘাট এলাকায় গিয়ে পানিতে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট তাকে উদ্ধারে ব্যর্থ হলে ডুবুরিরা এসে বিকাল ৩ টায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সালেকিনের পিতা হাজী ফজলুল হক অরুন সাংবাদিকদের বলেন, আমার ছেলে সালেকিন একজন প্রতিবন্ধি। কিন্তু সে নিজে নিজেই বিভিন্ন অনুষ্ঠানে চলে যেতো। আজকেও শিশু দিবসের অনুষ্ঠানে এসেছিল। ধারনা করা হচ্ছে লঞ্চঘাটে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যায়। সে সাঁতার জানত না। অনেকক্ষণ পানির নিচে থাকায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।

হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, পানিতে পড়ে সালেকিন নামের এক প্রতিবন্ধির মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আর পড়তে পারেন