রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সম্পত্তির জের ধরে চাচা-চাচিকে কুপিয়ে জখম

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১০, ২০১৯
news-image

 

অনলাইন ডেস্কঃ
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নে জায়গা সম্পত্তির জের ধরে চাচা-চাচিকে জখম করলেন ভাতিজারা । এ ঘটনাটি নিয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন আহতের পরিবার।

জেলার বুড়িচং উপজেলার ষোলনল মধ্যপাড়া দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল বজলু মিয়া সুজত আলী পরিবারের মধ্যে। এরই জের ধরে শুক্রবার ( ৫ এপ্রিল ) দুপুরে বজলু মিয়ার বসত বাড়ির উঠানে কথা কাটাকাটি একপর্যায় সুজত আলীর গং মো: সেলিম (৪০), আবু কালাম (৩৫), মৃত আমির আলীর ছেলে আব্দুল করিম (৩৮), মৃত কুরবান আলীর ছেলে সুজত আলী (৬০) ও তাদের পরিবার মিলে বজলু মিয়ার উপরে লাঠি-সোঠা, দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে এলোপাতারি ভাবে মারধর করার একপর্যায়ে স্ত্রী সাকিনা বেগমকে ছুটাতে গেলে তার মাথায় দা দিয়ে কোপ দেয় সাথে সাতে প্রচন্ড রক্তক্ষরণে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যায়।

এ বিষয়ে প্রতিবাদ করতে আসলে বাচ্চু মিয়া ও প্রচন্ড আঘাত প্রাপ্ত হন। স্থানীয়রা এসে আহত ব্যক্তিদেরকে সঙ্গে সঙ্গে বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতদের অবস্থা শোচনীয় দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকেও কর্তব্যরত ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে প্রেরণ করেন।

পরিবার সূত্রে জানা যায়, তাদের মধ্যে একজন লাইফ সাপোর্টে আছেন।এ ছাড়া তারা বিভিন্ন সময়ে প্রাণনাশের হুমকি ধমকি দিয়ে আসতেন। আহত ও সন্ত্রাসবাহিনী সর্ম্পকে চাচা ভাতিজা। এ ঘটনাটির বিষয়ে বুড়িচং থানায় একটি মামলা করেন আহতদের পরিবার। মামলা নং-১০/১১৮,তারিখ:০৭/০৪/১৯।

এ বিষয়ে এ মামলার তদন্তকারী বুড়িচং থানার সাব-ইন্সপেক্টর রাজীব চন্দ্র কর বলেন, আসামিরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের জন্য কার্যক্রম অব্যহত রয়েছে।

আর পড়তে পারেন