রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুমিল্লা মহানগর বিএনপির ৮টি ওয়ার্ডে আহবায়ক কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা মহানগরীর ৮টি ওয়ার্ডে মহানগর বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

১৪ আগস্ট মহানগর বিএনপির আহবায়ক (দায়িত্বপ্রাপ্ত) শওকত আলী বকুল ও সদস্য সচিব মো: ইউসুফ মোল্লা টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নগরীর ৬ নং ওয়ার্ডে আহবায়ক হোসেনুজ্জামান চৌধুরী দুলাল, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ বাবুল মিয়া, যুগ্ম আহবায়ক মোঃ সেলিম, যুগ্ম আহবায়ক শিল্পি আক্তার ও সদস্য সচিব মোঃ শাহাদাত হোসেন টিপু।

৯ নং ওয়ার্ডে আহবায়ক এড. জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী ওসমান গণি, যুগ্ম আহবায়ক জামসেদ হারিসুল ইসলাম লুনিক, যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর ও সদস্য সচিব মোঃ জামাল হোসেন ভূইয়া।

১৯ নং ওয়ার্ডে আহবায়ক মো: ফরিদ আহমেদ মজুমদার , সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী মোঃ হারুনুর রশীদ, যুগ্ম আহবায়ক মোঃ হারুনুর রশীদ, যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান বাবুল ও সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান।
২৩ নং ওয়ার্ডে আহবায়ক মো: এরশাদুর রহমান , সিনিয়র যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, যুগ্ম আহবায়ক হুমায়ন কবির, যুগ্ম আহবায়ক আবুল কাশেম ও সদস্য সচিব মাহাবুব আলম।

২৪ নং ওয়ার্ডে আহবায়ক নুরুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক অব্দুল হান্নান, যুগ্ম আহবায়ক আব্দুল মতিন, যুগ্ম আহবায়ক মোঃ ফরিদ ও সদস্য সচিব মোঃ হানিফ।

২৫ নং ওয়ার্ডে আহবায়ক মোঃ আমিনুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আবুল কাশেম, যুগ্ম আহবায়ক আবদুস সালাম (বিডিআর), যুগ্ম আহবায়ক মোঃ শাহ আলম (আর্মি) ও সদস্য সচিব মোস্তফা কামাল।

২৬ নং ওয়ার্ডে আহবায়ক মোঃ মোতাহের হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুর রব মিন্টু, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম, যুগ্ম আহবায়ক রুহুল আমিন ও সদস্য সচিব মোঃ আবু সাইদ।

২৭ নং ওয়ার্ডে আহবায়ক মোহাম্মদ হানিফ, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আবু হানিফ, যুগ্ম আহবায়ক মোঃ সফিকুর রহমান, যুগ্ম আহবায়ক আব্দুল মালেক ও সদস্য সচিব মোঃ আব্দুল কুদ্দুছ।

আর পড়তে পারেন