শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কুমেকে করোনা ও উপসর্গ নিয়ে ২ দিনেই প্রাণ গেল ১০ জনের

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৫, ২০২০
news-image

 

নাছরিন আক্তার হীরাঃ

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রতিদিনি মারা যাচ্ছে করোনায় আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়া রোগীরা। শুক্রবার ও শনিবার এই ২ দিনেই হাসপাতালের করোনা ইউনিটে করোনা ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও ১০ জনের।

কুমেকে শুক্রবারে (১৪ আগস্ট) করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৪ জনের। করোনায় আক্রান্ত হয়ে একজন পুরুষ এবং উপসর্গ নিয়ে ৩ জন নারী মারা গেছেন।

মৃতরা হলেন, কুমিল্লার বরুড়া উপজেলার আবদুর কাদের (৭৫) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আর সদর উপজেলার আনোয়ারা বেগম (৮০), দাউদকান্দি উপজেলার ঝরনা বেগম (৫০) এবং চৌদ্দগ্রাম উপজেলার আকতার বানু (৫৫) করোনার নানা উপসর্গ নিয়ে মারা গেছেন।

কুমেকে আজ শনিবারে (১৫ আগস্ট) করোনা ও উপসর্গ নিয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে চার জন পুরুষ এবং দুই জন নারী।

মারা যাওয়া ৬ ব্যক্তির মধ্যে একজনের করোনা পজিটিভ ছিল। তার নাম আবদুল হাকিম (৭০)। তিনি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মান্দারগাঁও এলাকার বাসিন্দা।

এছাড়া করোনা উপসর্গে মৃত ব্যক্তিরা হলেন কুমিল্লার সদর উপজেলার সুরুজ মিয়ার স্ত্রী আনজুয়ারা (৩০), দাউদকান্দি উপজেলার খোরশেদ আলমের স্ত্রী হোসনেয়ারা (৫৮), চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার মৃত আমির আলীর ছেলে মানিক (৫৫), কুমিল্লার বরুড়া উপজেলার মৃত বাদশা মিয়ার ছেলে দেলোয়ার হোসাইন (৬০) এবং কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রফিকুল ইসলাম (৭০)।

শনিবার (১৫ আগস্ট) সকালে এ বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির পরিচালক ডা. মো. মুজিবুর রহমান।

উল্লেখ্য, এই হাসপাতালের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩৫১ জন।

আর পড়তে পারেন