রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যাটরিনাকে জনসমক্ষে যেভাবে অপমান করেন রণবীর!

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২২, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। সম্পর্ক ভাঙার মুহূর্ত খুব মসৃণ ছিল না। এমনকি, সাবেক প্রেমিকার অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন তুলতে ভাবেননি রণবীর।

সম্পর্ক ভাঙার পরে অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’ ছবিতে জুটি বেঁধেছিলেন রণবীর-ক্যাটরিনা। সেই ছবির প্রচারের সময়ে এক সাক্ষাৎকারে ক্যাটরিনার সামনেই তার অভিনয় নিয়ে প্রশ্ন তোলেন রণবীর।

সাক্ষাৎকারে রণবীরকে জিজ্ঞাসা করা হয় ক্যাটরিনার অভিনয় সম্পর্কে। তখনই তাকে বিঁধে রণবীর মন্তব্য করেন যে তিনি নাকি ক্যাটরিনাকে কখনও অভিনয়টাই করতে দেখেননি। তিনি নাকি বিশ্বাসই করেন না যে ক্যাটরিনা কখনও অভিনয় করেছেন।

সরাসরি না বললেও, রণবীর পরোক্ষভাবে বলতে চেয়েছিলেন, ক্যাটরিনা যা করেন, তাকে অভিনয় বলা যায় না। ক্যাটরিনার পাশে বসেই তিনি মন্তব্য করেন, “আমি কি কখনও অতি-অভিনয় করেছি, ক্যাটরিনা? আমার মনে হয় না, ক্যাটরিনা কখনও অতি-অভিনয় করেননি। কখনও কখনও মনে হয়েছে ও কোনো অভিনয়ই করেনি। অতি-অভিনয় দূরের কথা।”

রণবীর যে ব্যঙ্গ করছেন, তা বুঝতে বেশি সময় লাগেনি ক্যাটরিনারও। তিনি পাল্টা প্রশ্ন করেন, “কী বলতে চাইলে তুমি?”

সঙ্গে সঙ্গে সামলে নিয়ে রণবীর বলেন, “আমি বলতে চেয়েছি, তুমি এত ভাল অভিনয় করেছো যে মনেই হয়নি তোমায় আলাদা করে অভিনয় করতে হয়েছে। ‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতেও তুমি খুব ভাল অভিনয় করেছিলে।”

আর পড়তে পারেন