মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

ক্যান্সার আক্রান্ত কুবি শিক্ষার্থী মেহেদী বাঁচতে চায়

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০১৮
news-image

 

শাহাদাত বিপ্লব,কুবি :

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষা-বর্ষের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মেধাবী শিক্ষার্থী মেহেদী হাসান। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছে ৪ মাস আগে। তার সহপাঠীরা যখন বিশ্ববিদ্যালয়ে নতুন ভর্তি হয়ে স্বপ্ন দেখতে ব্যাস্ত তখন মেহদী স্বপ্নগুলো দিন দিন ফ্যাকাশে হয়ে যাচ্ছে। কারণ মরণব্যাধি ক্যান্সার “সাইনোভিয়াল সারকোমা” ধরা পড়েছে। যেকোন সময় নিভে যেতে পারে জীবনের প্রদীপ।

এর আগে পায়ের হাঁটুতে টিউমার নিয়ে পাড়ি দিয়েছে এতটা পথ। পরিবারের আর্থিক অস্বচ্ছতার কারণে ঠিকমতো চিকিৎসার ব্যায়ভার বহন করা সম্ভব হয়নি পরিবারের। জীবনের যেটুকু সময় সে পাড়ি দিয়েছে তার অধিকাংশ সময় ব্যায় করতে হয়েছে জীবন যুদ্ধে।

অপারেশনের মাধ্যমে টিউমার কেটে ফেলে দেয়া হলেও মরণব্যাধি ক্যান্সার ‘সাইনোভিয়াল সারকোমা’ ধরা পড়ায় মৃত্যাুর সাথে পাঞ্জা লড়ছে মেহেদী। মেহেদীকে কেমোথেরাপির জন্যে দ্রুত ভারতে চিকিৎসা নিতে হবে। কিন্তু তার জন্য প্রয়োজন ১৫ লক্ষ টাকা। টাকার অভাবে প্রয়োজনীয় চিকিৎসায় না পাওয়ায় মেহেদীর মতো মেধাবী ছাত্র অকালে ঝরে যাবে? আপনার ১০, ২০, ৫০, ১০০, ৫০০ টাকা সহযোগিতায় বেঁচে যাবে একটি তরুন প্রাণ। আপনাদের সামর্থ অনুযায়ী মেহেদীর জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

আর্থিক সহযোগিতা পাঠাতে পারেন :
ডাচ বাংলাব্যাংক এক্যাউন্ট নাম্বার: ২৭ ৩১ ০৫ ০৯ ০৩
ময়নামতি ব্রাঞ্চ, ক্যান্টনমেন্ট, কুমিল্লা।
বিকাশ- ০১৭৯৪-৬৪ ০৩ ৯৭, ০১৭৬৫-৫৬ ৬৬ ১৬
রকেট- ০১৭৬৫ ৫৬ ৬৬ ১৬ ২, ০১৭৯৪ ৬৪ ০৩ ৯৭ ৭।

আর পড়তে পারেন