বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

গোমতী নদী বেরিবাদে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ড্রাইভারশন বন্ধে অভিযান

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার গোমতী নদী থেকে অবৈধভাবে মাটি উত্তোলন বন্ধ রোধে উপজেলা প্রশাসন এবং পানি উন্নয়ন বোর্ডের যৌথ অভিযান অব্যাহত আছে।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে গোমতী নদীর মাটি ও বালি তোলা এবং অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে, পাঁচথুবী ইউনিয়নের গোলাবাড়ি থেকে শুরু করে জালুয়াপাড়া, সুবর্ণপুর, পাঁচথুবী, শালধর বানাশুয়া, এবং পালপাড়া পর্যন্ত সর্বমোট আটটি ড্রাইভারশন বন্ধ সহ সাতটি অবৈধ স্থাপনা উচ্ছেদ হয়।

এ সময় অভিযান পরিচালনা করেন,আদর্শ সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা এবং আদর্শ সদর উপজেলা ভূমি সহকারী কমিশনার মেহেদী হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ ইমরান হাসান, সহকারি রাজস্ব কর্মকর্তা মো:আরিফুর রহমান,রাজস্ব সার্ভেয়ার জেসমিন আক্তার, কার্য সহকারী মোঃ নাসির উদ্দিন,কার্য সহকারী গিয়াস উদ্দিন সাথে সহযোগিতা করেন কুমিল্লা জেলা পুলিশ টিম।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার নির্বাহী অফিসার কানিজ ফাতেমা বলেন,গোমতী নদী থেকে মাটি এবং বালি উত্তোল এবং অবৈধ স্থাপনা উচ্ছেদ্দ জেলা প্রশাসক জিরো টলারেন্সে রয়েছেন। এবং নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে এবং ভবিষ্যতে ও মাটি ও বালি উত্তোলনের বিরুদ্ধে জেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন