রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরের হাজীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৪, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

চাঁদপুরের হাজীগঞ্জে ইমন হোসেন (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাকিলা ইউনিয়নে জনতাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ইমন বাকিলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের লোধপাড়া কবিরাজ বাড়ির হারুনুর রশিদের ছেলে। তিনি কাঠমিস্ত্রির কাজ করতেন ও অটোরিকশা চালাতেন।

বাকিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে এসে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পেরেছি গত ২১ ফেব্রুয়ারি পূর্ব রাজাগাঁও মিজি বাড়িতে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ইমন ও তার সহপাঠী সৈকতের সঙ্গে কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে সাকচি পাড়া, নোওহাটা ও রাজারগাঁও গ্রামের ২০/২৫ জন দেশীয় অস্ত্র নিয়ে জনতা বাজার এসে ইমনকে ধাওয়া করে। এ সময় ইমন বাজারের পাশে এক বাড়িতে আশ্রয় নেন। পরে সেখানে গিয়ে তার ‍ওপর হামলা চালায় অস্ত্রধারীরা।

ইমনের চাচা আব্দুল হান্নান জানান, অস্ত্রধারীদের হামলার পর আমার ভাতিজা আহত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে ছিল। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গিলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, সন্ধ্যায় জনতা বাজারে মারামারির ঘটনায় ওই যুবক নিহত হয়েছেন। ঘটনাটি আমরা তদন্ত করে দেখছি।

আর পড়তে পারেন