রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শামীম হোসেন এর ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২৪
news-image

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্ব¬াচন সামনে রেখে উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মো. শামীম হোসেন। তিনি কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য ও চান্দিনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী। স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময়, সভা সমাবেশ ও উঠান বৈঠক করে তাদের সমর্থন আদায় করে যাচ্ছেন হাজী মো. শামীম হোসেন।

এরই অংশ হিসেবে শনিবার (৪ মে) সন্ধ্যায় কেরনখাল ইউনিয়ন পরিষদের সামনে উঠান বৈঠক হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. রোকন উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন- চান্দিনা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মো. মফিজুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন- কেরনখাল ইউপি চেয়ারম্যান সুমন ভুঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাজী আখলাকুর রহমান জুয়েল, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক আবদুল্লাহ্ আল মামুন, পরেশ চন্দ্র ভৌমিক মেম্বার, মাওলানা আবদুস সাত্তার, প্যানেল চেয়ারম্যান মো. সেলিম, ইউপি মেম্বার মো. শামীম হোসেন, মো. সেলিম মিয়া, জয়নাল আবেদিন, সাইফুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তাপস ভৌমিক, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন সওদাগর মেম্বার, আওয়ামী লীগ নেতা মো. মনির হোসেন, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।

হাজী মো. শামীম হোসেন এর সমর্থকরা জানান, তিনি সমাজ সেবা মূলক কাজেও ব্যাপক ভূমিকা রেখেছেন।

তিনি চান্দিনা আল আমিন এতিমখানা কমপ্লেক্সের পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক এবং হারং উচ্চ বিদ্যালয় গভার্নিং বডির সভাপতির দায়িত্ব পালন করছেন।

 

আর পড়তে পারেন