বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় উপজেলা নির্বাচনে শামীমকে সমর্থন পৌর কৃষক লীগের

আজকের কুমিল্লা ডট কম :
মে ৯, ২০২৪
news-image

 

চান্দিনা   প্রতিনিধি:

আগামী ৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী শামীম হোসেন কে সমর্থন দিয়েছে চান্দিনা পৌর কৃষক লীগ। তিনি একজন সৎ ও সাংগঠনিক নেতা, তাই কৃষক লীগ এই নির্বাচনে শামীম হোসেনের পক্ষে সর্বোতভাবে কাজ করে যাবে বলে অঙ্গীকার করেছেন নেতাকর্মীরা।

বুধবার (৮ মে) বিকেলে চান্দিনা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে ওই সিদ্ধান্ত গ্রহণ করে পৌর কৃষক লীগ। এতে সভাপতিত্ব করেন- পৌর কৃষক লীগ সভাপতি সাবেক পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন জনি। এসময় বক্তৃতা করেন- পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন ভূইয়া শাহীন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, মিজানুর রহমান।

পৌর কৃষক লীগ সভাপতি জয়নাল আবেদীন জনি বলেন, বাংলাদেশ কৃষক লীগ অত্যন্ত শক্তিশালী একটি সংগঠন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ বিনির্মাণে এই সংগঠন কাজ করছে। পাশাপাশি কৃষকদের অধিকার আদায় এবং বিভিন্ন সরকারি সুবিধা পেতে এই সংগঠনের নেতৃবৃন্দ কাজ করে থাকে। চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন তাদের মধ্যে হাজী মো. শামীম হোসেন অধ্যাপক ডা. প্রান গোপাল দত্ত এমপি’র আস্থাভাজন। তাই চান্দিনা পৌর কৃষক লীগ শামীম হোসেনের পক্ষেই কাজ করবে।

এসময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- পৌরসভার ২নং ওয়ার্ড কৃষক লীগ সভাপতি মো. ইসলাম, ৫নং ওয়ার্ড কৃষক লীগ সভাপতি আ. আউয়াল ভূইয়া, ৬নং ওয়ার্ড কৃষক লীগ সভাপতি এবিএম মনিরুজ্জামান, ৮নং ওয়ার্ড কৃষক লীগ সভাপতি মোসাদ্দেক হোসেন ভূইয়া, ৯নং ওয়ার্ড কৃষক লীগের সহ সভাপতি আলী আহাম্মদ, ৪নং ওয়ার্ড কৃষক লীগ সাধারণ সম্পাদক তাহছিন আলম, ১নং ওয়ার্ড কৃষক লীগ সহসাধারণ সম্পাদক তাহসিন আফজাল, ৮নং ওয়ার্ড কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ভূইয়া, ৯নং ওয়ার্ড কৃষক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

আর পড়তে পারেন