শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

চান্দিনায় দশ ট্রাক অস্ত্র মামলার স্বাক্ষী ইন্সপেক্টর হেলাল এর দাফন সম্পন্ন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৯, ২০১৮
news-image

চান্দিনা  প্রতিনিধি ঃ
দশ ট্রাক অস্ত্র মামলার অন্যতম স্বাক্ষী চট্টগ্রাম বন্দরের পেট্রোল ইন্সপেক্টর মো. হেলাল উদ্দিন ভূইয়া’র দাফন সম্পন্ন হয়েছে।

কুমিল্লার চান্দিনা পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বড়গোবিন্দপুর শাহী ঈদগাহ্ মাঠে সোমবার (১৮ জুন) বিকাল ৫টায় নামাযে জানাজা শেষে ওই গ্রামের ভূইয়া বাড়িতে পারিবারিক কবরস্থানে সন্ধ্যা ৬টায় তার দাফন সম্পন্ন হয়। এর আগে তার কফিনে বাংলাদেশের পতাকা মুড়িয়ে দেন পুলিশ। তিনি চান্দিনা পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বড়গোবিন্দপুর ভূইয়া বাড়ির মরহুম আমির আলী ভূইয়া মাস্টার ও হোসনেয়ারা বেগম এর বড় ছেলে।

গত রোববার (১৭ জুন) গ্রামের বাড়ি থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যক্তিগত প্রাইভেটকার (চট্ট মেট্রো-গ-১১-৫১৪১) ড্রাইভ করে কর্মস্থলে যেতে রওয়ানা হন তিনি। দুপুর সোয়া ১টায় ফেনী-রামপুর রাস্তার মাথায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে আঘাত করলে গুরুতর আহত হন তিনি। পরে ফেনী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করলে সেখানে নিয়ে যাওয়ার পথে দাউদকান্দিতে তিনি মারা যান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সরেজমিনে তার গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনের কান্নায় পুরো গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে আসে। তার স্ত্রী ইয়াছমিন জুয়েল কান্নায় ভেঙে পড়েন। তিনি অভিযোগ করেন, ফেনী সদর হাসপাতালে তার স্বামীর চিকিৎসায় অবহেলা করেন চিকিৎসকরা। তিনি আরও অভিযোগ করেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও দ্রুত সেবা পান নি তারা।

নিহতের জানাজায় পুলিশ কমিশনার এর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বন্দরের অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল। এছাড়া চান্দিনা থানার অফিসার-ইন-চার্জ মোহাম্মদ শামছুল ইসলামসহ চান্দিনা থানা পুলিশ জানাজায় অংশ গ্রহণ করেন।

আর পড়তে পারেন