শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চান্দিনায় র‌্যাবের অভিযানে ৪ নারীসহ আটক ৭ ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০১৮
news-image

 

শরীফুল ইসলাম,চান্দিনা:

কুমিল্লার চান্দিনায় মাদকের আখড়া হিসেবে চিহ্নিত রূপনগরের ঈমান বাড়িতে অভিযান চালিয়ে ৪ নারী ও ৩ পুরুষ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১।
মঙ্গলবার (১৭ জুলাই) সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা উপজেলা সদরে নির্দিষ্ট ওই বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের ঘর তল্লাসী করে ৭০পিচ ইয়াবা ট্যাবলেট ও ৩৮০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পরে তাদেরকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কার্যালয়ে হাজির করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম জাকারিয়া পুরুষ মাদক ব্যবসায়ীদের এক বছর স্বশ্রম এবং নারীদের ৮ মাস করে বিনা শ্রম কারাদন্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলো- রূপনগর এলাকার ঈমান বাড়ির বাচ্চু মিয়ার মেয়ে লিলি বেগম (৪৩), কাদের মিয়ার মেয়ে পারভীন (৪৭), আব্দুর রশিদের মেয়ে পান্না (৩১), সফিক মিয়ার মেয়ে শরীন আক্তার (৩৬), জুনাব আলীর ছেলে মহসিন মিয়া (৫৫), চুনু মিয়ার ছেলে শরীফ হোসেন (২৫) ও সুজাত আলীর ছেলে ইউনুছ আলী (৪০)।
র‌্যার-১১ এর কমান্ডিং অফিসার মেজর আতাউর রহমান জানান, এখানে নিয়মিত মাদক বেচাকেনা হয় এবং মাদক ক্রেতা ও বিক্রেতারা সার্ক্ষনিক এখানে সক্রিয় থাকে। ওই বাড়িটির প্রতি আমাদের গোয়েন্দা নজরদারী ছিল।

অবশেষে আজ (মঙ্গলবার) সন্ধ্যায় অভিযানে তাদেরকে আটক করার পর ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে।

আর পড়তে পারেন